বোরকা পরে প্রেমিকার ছাত্রী মেসে ঢুকে ধরা পড়লেন যুবক - বাংলা একাত্তর বোরকা পরে প্রেমিকার ছাত্রী মেসে ঢুকে ধরা পড়লেন যুবক - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
বোরকা পরে প্রেমিকার ছাত্রী মেসে ঢুকে ধরা পড়লেন যুবক

বোরকা পরে প্রেমিকার ছাত্রী মেসে ঢুকে ধরা পড়লেন যুবক

সারাদেশ: রংপুরে বোরকা পরে ছাত্রী মেসে ঢোকার সময় হাতেনাতে ধরা পড়লেন এক যুবক। সোমবার (৯ মে) রাত সাড়ে ১১টার দিকে রংপুর নগরীর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড়ে একটি ছাত্রী মেসে ঘটনাটি ঘটে।

জানা যায়, সোমবার রাত ১১টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রী মেসটিতে ঢুকতে দেখা যায়। এতে সন্দেহ হয় এলাকাবাসীর। বোরকা পরিহিত ব্যক্তিকে আটক করে কথা বলতে চাই এলাকাবাসী। এতে বোরকা পরিহিত ব্যক্তির কন্ঠে পুরুষ কণ্ঠস্বর শুনে বিষয়টি বুঝতে পারে এলাকাবাসীরা। উপস্থিত জনতা মারধর করে তার বোরকা ছিড়ে ফেলে এবং পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় হেফাজতে নিয়ে আসে।

তাজহাট থানার এসআই আতিকুর রহমান চৌধুরী বলেন, আটক মইনুল ইসলামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জে। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com