মা হারা অপুর আবেগঘন বার্তা - বাংলা একাত্তর মা হারা অপুর আবেগঘন বার্তা - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
মা হারা অপুর আবেগঘন বার্তা

মা হারা অপুর আবেগঘন বার্তা

মা শব্দটি ছোট, কিন্তু শান্তির। সন্তানের মুখে এই ডাকেই একজন নারী পান তার জীবনের সর্বোচ্চ সম্মান। সৃষ্টির সেই আদিলগ্ন থেকে মধুর এই শব্দটা শুধু মমতার নয়, ক্ষমতারও যেন সর্বোচ্চ আধার। মাকে ভালোবাসতে বিশেষ দিনের প্রয়োজন পড়ে না। প্রতিটি দিনই মাকে ভালোবাসার।

অনেকেই তাদের মাকে চিরতরে হারিয়েছেন। ফলে মায়ের প্রতি ভালোবাসার গুরুত্ব তাদের কাছে অনেক বেশি। চাইলেই আর মাকে কাছে পাওয়া হয় না, ছুঁয়ে দেখা যায় না। আজকের বিশেষ দিনটিতে যখন সবাই তার মায়ের সঙ্গে ছবি পোস্ট করে সুখের স্মৃতি হাতরে বেড়াচ্ছেন, ঠিক তখন মাকে খুব বেশি মিস করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি শেয়ার করেছেন অপু। একটিতে মায়ের সঙ্গে তার আদরমাখা দৃশ্য, অন্যটিতে শুধুই তার মা। ক্যাপশনে অপু লিখেছেন, ‘আজ বিশ্ব মা দিবস। বিশ্ব মা দিবসে বিশ্বের সকল মায়ের প্রতি রইলো গভীর শ্রদ্ধা, সম্মান আর ভালোবাসা। মা তোমায় খুব বেশি মিস করছি।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com