বিয়ের ঘোষণা দিলেন জায়েদ, পছন্দ করেছেন পাত্রীও - বাংলা একাত্তর বিয়ের ঘোষণা দিলেন জায়েদ, পছন্দ করেছেন পাত্রীও - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
২১ মাস পর একই কারাগারে দেখা হলো প্রদীপ-চুমকির! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু
বিয়ের ঘোষণা দিলেন জায়েদ, পছন্দ করেছেন পাত্রীও

বিয়ের ঘোষণা দিলেন জায়েদ, পছন্দ করেছেন পাত্রীও

বাংলা সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। আর সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে ঈদের অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন তিনি। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ডিপজল ও মৌসুমী। সেই অনুষ্ঠানেই জায়েদ খান জানান,শিগগিরই নিজের পছন্দের পাত্রীকেই বিয়ে করবেন বলে ঠিক করেছেন।

বিয়ের বিষয়ে তিনি বলেন, এখন যেহেতু মা-বাবা নেই। আর সত্যি কথা, আমি আমার পছন্দে বিয়ে করব। পছন্দও আছে। ঈদের আমেজ যাক, তারপর ভাইয়া (ডিপজল) আছে, এ নিয়ে আলোচনা করব।

এসময় বিয়ের প্রসঙ্গ উঠতেই ডিপজলের বিয়ে নিয়েও আলোচনা শুরু হয়। তখন তিনি বলেন, আমি তুলে নিয়ে আসিনি। আপোষেই আসছে। তবে এ নিয়ে বেশি কিছু জানাননি পর্দার খল-নায়ক।

প্রসঙ্গত, অনুষ্ঠানে সকলেই নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করেন। একপর্যায়ে ডিপজল ও মৌসুমীর কাছে জানতে চাওয়া হয়— জায়েদ খানের নামের আগে কি বলা যেতে পারে। জবাবে তারা দু’জনই বলেন, তাকে অলরাউন্ডার বলা যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com