সাতপাক ঘোরার আগেই সোফায় গা এলিয়ে ঘুমে বিভোর কনে - বাংলা একাত্তর সাতপাক ঘোরার আগেই সোফায় গা এলিয়ে ঘুমে বিভোর কনে - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন

সাতপাক ঘোরার আগেই সোফায় গা এলিয়ে ঘুমে বিভোর কনে

সাতপাক ঘোরার আগেই সোফায় গা এলিয়ে ঘুমে বিভোর কনে

সোশ্যাল মিডিয়া: বিয়ের অনুষ্ঠান মানেই নানা রকম আচার অনুষ্ঠান-আয়োজন। এগুলো পালন করতে গিয়ে বর-কনের ক্লান্ত হয়ে পড়াটাই স্বাভাবিক। বিয়ের অনুষ্ঠানে কনেকে দীর্ঘ সময় ভারী পোশাক ও গয়না পরে থাকতে হয়। তাই বিয়ের বিভিন্ন আয়োজন এর মাঝে একটু ফাঁক পেলে ঘুমিয়ে পড়া অস্বাভাবিক কিছু নয়।

অনেকের আবার উপোস থাকতে হয়, কারো আবার বিয়ের লগ্ন থেকে মধ্য রাতে। এতসব এর মাঝে কনে একটু বিরতি নিতেই পারেন। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে সাতপাক ঘোরার আগে ঘুমিয়ে পড়েছেন কনে।

ভারতের কোনো এক বিয়ের অনুষ্ঠানের ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, সোফায় গা এলিয়ে ঘুমিয়ে পড়েছে কনে। এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, বেচারি ক্লান্ত হয়ে ঘুমিয়ে গেছে। কনেকে বিরক্ত না করাই ভালো।

পাঞ্জাবি বিয়ের ক্ষেত্রে মালাবদলের পর সাতপাক ঘোরার আগে কিছুটা ফাঁকা সময় পান কনেরা। সেই সময় বিয়ের আচার অনুষ্ঠান পালন করেন বর। এরপর সাতপাকের সময় হলে কনেকে ডেকে পাঠান পুরোহিত। তাকে নিয়ে হাজির হন পরিবারের লোকজন। তারপর একসঙ্গে বর-কনে সাতপাক ঘুরে এবং অন্যান্য আচার অনুষ্ঠান পালন করে বিয়ে সম্পন্ন করেন।

এই ভিডিও দেখে অনুমান হয়েছে হয়ত মালাবদল আর সাতপাকের মধ্যের ওই সময়েই একটু বিশ্রাম নিতে গিয়েছিলেন কনে। গা এলিয়ে দিয়েছিলেন নরম সোফায়। আর তার ফলেই সারা দিনের পরিশ্রমে হওয়া ক্লান্তিতে আপনাআপনিই চোখ জুড়ে নেমে এসেছিল ঘুম। নিশ্চিন্তে ঘুমিয়ে গিয়েছিলেন কনে। ভিডিওতে দেখা গেছে, একদম শান্তিতে ঘুমোচ্ছেন কনে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিওটি একটি পেইজ থেকে আপলোড করা হয়েছে। অল্প সময়ের মধ্যে ভিডিওটি দুই লাখের বেশি বার দেখা হয়েছে, আট হাজার মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন এবং ক্রমেই বাড়ছে কমেন্ট এর সংখ্যা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com