আমাকে না জানিয়ে স্ত্রী যেটা করেছে সেটা ঠিক করেননি: রেলমন্ত্রী - বাংলা একাত্তর আমাকে না জানিয়ে স্ত্রী যেটা করেছে সেটা ঠিক করেননি: রেলমন্ত্রী - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

আমাকে না জানিয়ে স্ত্রী যেটা করেছে সেটা ঠিক করেননি: রেলমন্ত্রী

আমাকে না জানিয়ে স্ত্রী যেটা করেছে সেটা ঠিক করেননি: রেলমন্ত্রী

রেলমন্ত্রীর আত্মীয়র পরিচয় দিয়ে বিনা টিকিটে ট্রেনে চড়া ও ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক (টিটিই) শফিকুল ইসলামের বরখাস্তের বিষয়ে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আমার স্ত্রী আমাকে না জানিয়ে যেটা করেছেন সেটা ঠিক করেননি। এতে আমি বিব্রত। তিনি বলেন, আমার স্ত্রী তার আত্মীয়ের সাথে খারাপ ব্যবহার হয়েছে এ ব্যাপারে অভিযোগ করেছে, কিন্তু বরখাস্ত করার কথা তিনি বলেননি। রোববার (৮ মে) রেল ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে টিটিই শফিকুল ইসলামের বরখাস্ত আদেশ প্রত্যাহার করার কথা জানান রেলমন্ত্রী। এছাড়া, পাকশীর বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিনকে শোকজ করা হবে বলেও জানান তিনি। মন্ত্রী এবং তার স্ত্রী ছাড়া কেউ বিনা টিকিটে রেলে চড়ার এখতিয়ার নেই জানিয়ে মন্ত্রী বলেন, সেই টিটিইকে পুরস্কৃত করাও হতে পারে।

এ সময় মন্ত্রী বলেন, ‘ভুলভ্রান্তি হলে মানুষ তো সেভাবেই দেখবে। আমার কোনো ইনভলভমেন্ট এখানে ছিলো না। বলা হচ্ছে যে মন্ত্রীর কারণে এমনটা ঘটছে। আমার যদি কিছু করার থাকত তাহলে তো সরাসরিই করতে পারতাম। কারও সাহায্যের তো দরকার হবে না। মেসেজটা যেভাবে গেছে সেটা সঠিক না।’

উল্লেখ‌্য, গত ৪ মে রাতে খুলনা থেকে ঢাকাগামী আন্তঃনগর সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে এই জরিমানার ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে ঈশ্বরদীর পাকশী বিভাগীয় রেলওয়ে বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিনের নির্দেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com