স্কুলছাত্রীর ধ’র্ষককে পি’টিয়ে পুলিশে দিলো এলাকাবাসী

| আপডেট :  ৮ মে ২০২২, ১২:৪১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ মে ২০২২, ১২:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরে স্কুলছাত্রীকে অ’পহরণ করে ধ”ণ করেছে এক দু’র্বৃত্ত। পরে মেয়েটি কৌশলে পা’লিয়ে এসে বি’ষয়টি পরিবারকে জানায়। এরপর এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে অ’ভিযুক্ত হৃদয় (২০)কে পি’টিয়ে আ’হত অবস্থায় পুলিশের কাছে সোপর্দ করেন। পুলিশ এই অ’ভিযুক্তকে চমেক হাসপাতালে ভর্তি করেন।

বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম নগরের খুলশী থানাধীন লালখান বাজারের ৭ নং বাঘঘোনার গলি এলাকায় এই ঘটনা ঘটে। ভু’ক্তভোগী কি’শোরী (১৪) স্থানীয় জাগো ফাউন্ডেশন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টায় আ’সামি হৃদয় প্রকাশ ঠাণ্ডি হৃদয় বাসার সামনে থেকে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এই কি’শোরীকে অ’পহরণ করে নিয়ে যায়। ওই রাত সাড়ে ১২টায় কি’শোরীটি কৌশলে পা’লিয়ে এসে বাসার সামনের রাস্তায় পড়ে যায়।

তাকে বাসায় নিয়ে গেলে সে পরিবারের সদস্যদের কাছে ধ”ণের ঘটনা বর্ণনা করেন। এরপর তাৎক্ষণিক এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে আ’টক করে পি’টুনি দিয়ে ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। পুলিশ তাকে আ’হত অবস্থায় আ’টক করে নিয়ে চমেক হাসপাতালে ভর্তি করে একই সঙ্গে তার ধর্ষিত মেয়েটিকেও চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নেয়া হয়।

ভু’ক্তভোগী কি’শোরীর বাবা আল আমিন বলেন, স্থানীয় সিদ্দিক মুন্না, রনি, মাসুদ, ইমরান, জুয়েল, আল আমিনসহ কয়েকজনের সহযোগিতায় হৃদয় তার মেয়েকে অ’পহরণ করে ধ”ণ করে। পরে মেয়ে পা’লিয়ে এসে তাকে জানালে স্থানীয় লোকজন গিয়ে হৃদয়কে ধরে গণপি’টুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এই ঘটনার পর হৃদয়ের সহযোগীরা তাকে মা’মলা না করতে নানাভাবে হু’মকি দিতে থাকে। তারা স্থানীয় কাউন্সিলর বেলালের লোক। তাই তাদেরকে বাদ দিয়ে শুধুমাত্র হৃদয়কে আ’সামি করে খুলশী থানায় একটি মা’মলা দা’য়ের করা হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা মানবজমিনকে বলেন, এক কি’শোরীকে ধ”ণের অ’ভিযোগে তার মা ময়না বেগম একজনকে আ’সামি করে মা’মলা দা’য়ের করেন। মা’মলার একমাত্র আ’সামি হৃদয় বিক্ষু’ব্ধ মানুষের পি’টুনিতে আ’হত হয়ে হাসপাতালে ভর্তি আছে। সুস্থ হয়ে উঠলে তাকে এই মা’মলায় আ’টক দেখানো হবে। এই ঘটনায় ভি’কটিম কি’শোরীও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছেন।