মাহির কোনো সিনেমা দেখেননি তার স্বামী! - বাংলা একাত্তর মাহির কোনো সিনেমা দেখেননি তার স্বামী! - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন

মাহির কোনো সিনেমা দেখেননি তার স্বামী!

মাহির কোনো সিনেমা দেখেননি তার স্বামী!

ঢাকাই সিনেমার প্রথম সারির নায়িকা মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় থাকেন এই অভিনেত্রী। ২০১২ সালে রূপালি জগতে পা রাখার পর অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়, যার অধিকাংশই দর্শকদের মন জয় করেছে।

আলোচিত এই অভিনেত্রী ভালোবেসে বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী অপুকে। কিন্তু প্রায় তিন বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। পরবর্তীতে বিয়ে করেন রাকিব সরকারকে।

তবে মজার ব্যাপার হলো, মাহির কোনো সিনেমাই দেখেননি তার স্বামী রাকিব সরকার! আর এ কথা নায়িকা নিজেই জানিয়েছেন। ফেসবুক লাইভে এসে এক দর্শকের মন্তব্যের জবাবে বিষয়টি জানান তিনি।

সম্প্রতি স্বামীকে নিয়ে মধ্যরাতে নিজেদের রেস্টুরেন্টে যান মাহি। যাওয়া এবং রেস্টুরেন্টে অবস্থানকালীন সময়ে নায়িকা ছিলেন ফেসবুক লাইভে। রেস্টুরেন্টে ঢোকার পর মাহি তার স্বামীকে অনুরোধ করেন গান গাওয়ার। সেখানে মাইক্রোফনসহ গান-বাজনার ব্যবস্থাও আছে।

এমন মুহূর্তে এক দর্শক মন্তব্য করেন, মাহি অভিনীত ‘পোড়ামন’ সিনেমার ‘জ্বলে জ্বলে জোনাকি’ গানটি গাইতে। তখন মাহি বলেন, ‘ও জীবনেও আমার কোনো সিনেমা দেখেনি। এই গানও সে শোনেনি।’

এরপর রাকিবকে ডেকেও জিজ্ঞেস করেন, তিনি মাহির কোনো সিনেমার গান জানেন কিনা। জবাবে রাকিব বলেছেন, ওই দর্শক যেন গানটি গেয়ে পাঠায়। তাহলে তিনি অনুকরণ করে গাইতে পারবেন।

প্রসঙ্গত, বর্তমানে মাহি ও তার স্বামী রাকিব সরকার ব্যস্ত সময় পার করছেন তাদের রেস্টুরেন্ট ‘ফারিশতা’ নিয়ে। গত রমজানের শুরুর দিকে এটি চালু হয়েছে এবং ঈদের ছুটিতেও এটি চালু রাখা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com