দেখতে অবিকল শাহরুখের মতো কে এই ইব্রাহিম কাদরি? - বাংলা একাত্তর দেখতে অবিকল শাহরুখের মতো কে এই ইব্রাহিম কাদরি? - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী
দেখতে অবিকল শাহরুখের মতো কে এই ইব্রাহিম কাদরি?

দেখতে অবিকল শাহরুখের মতো কে এই ইব্রাহিম কাদরি?

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। বিশ্বজুড়ে কোটি ভক্ত অনুরাগী তাঁর। বলিউড বাদশাহর মতো দেখতে আর কাউকে আপনি কল্পনা করতে পারেন?

হ্যাঁ, শাহরুখের মতো দেখতে এক ব্যক্তি এখন অন্তর্জালে ভাইরাল। তাঁর নাম ইব্রাহিম কাদরি। হঠাৎ দেখলে আপনিও ভেবে বসবেন ইনিই বুঝি কিং খান। আপনাকে ভড়কে দিতে ইব্রাহিম যথেষ্ট।

বলিউড হাঙ্গামাসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শাহরুখ খানের মতো দেখতে বলে ইব্রাহিমও বেশ জনপ্রিয়। তিনিও মাঝেমধ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি হন।

সম্প্রতি হিউম্যানস অব বোম্বেকে ইব্রাহিম কাদরি বলেন, ‘আমি কখনওই নিজের চেহারার প্রতি খুব বেশি মনোযোগ দিইনি। কিন্তু আমার চেহারা প্রায়ই পরিবার ও বন্ধুবান্ধবদের নজর কেড়েছিল—তুমি দেখতে শাহরুখ খানের মতো! আমার বাবা-মা বিশেষভাবে গর্বিত ছিলেন এ জন্য যে তাঁরা এমন এক সন্তানের জন্ম দিয়েছেন, যার সঙ্গে ভারতের সুপারস্টারের অদ্ভুত মিল রয়েছে।’

গল্পে গল্পে ইব্রাহিম বলেন, একবার শাহরুখের এক সিনেমা দেখার পর শাহরুখ-ভক্তরা তাঁর পিছু নিয়েছিল, সেলফি তুলেছিল। ওরা ইব্রাহিমকে শাহরুখ ভেবে ভুল করেছিল। এরপর থেকে তাঁর ভেতরেও বাদশাহ-ভাব জন্ম নেয়।

ইনস্টাগ্রামে বেশ ভক্ত জুটিয়েছেন ইব্রাহিম কাদরি। এ মাধ্যমে তাঁর ফলোয়ার লাখের বেশি। প্রায় তিনি ছবি ও ভিডিও আপলোড করেন। সেখানে শাহরুখ-ভক্তরাও তাঁকে প্রশংসায় ভাসান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com