খুলনায় প্রতিমা’র মাথা ভেঙে পালানোর সময় হিন্দু যুবক আ’টক - বাংলা একাত্তর খুলনায় প্রতিমা’র মাথা ভেঙে পালানোর সময় হিন্দু যুবক আ’টক - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা
খুলনায় প্রতিমা’র মাথা ভেঙে পালানোর সময় হিন্দু যুবক আ’টক

খুলনায় প্রতিমা’র মাথা ভেঙে পালানোর সময় হিন্দু যুবক আ’টক

খুলনার ফুলতলা এম এম কলেজ সার্বজনীন পূজা মন্দিরে স্বরস্বতী প্রতিমা’র মা’থা ভে’ঙে পালানোর সময় অনিক মন্ডল (১৭) নামে এক যুবককে আ’ট’ক করে পু’লিশের হাতে দিয়েছে স্থানীয়রা। শুক্রবার ( ৬ ,মে) দুপুর সোয়া ১২টায় কলেজ মন্দির এলাকায় এ ঘটনা ঘটে। সে অভ’য়নগর উপজে’লার ধুলগ্রামের অসীম মন্ডলের পুত্র।

পু’লিশ ও এলাকাবাসি জানায়, এম এম কলেজের এমএলএসএস খোরশেদ আলম তার দায়িত্ব পালনকালে ওই যুবককে একটি শপিং ব্যাগ হাতে নিয়ে মন্দির থেকে বের হতে দেখে। তাকে স’ন্দেহবশত: আ’ট’ক করলে ব্যাগের মধ্যে স্বরস্বতীর প্রতিমা’র ভাঙা মা’থা দেখতে পান। এ সময় তাকে আ’ট’ক করে মন্দির কমিটিকে অবহিত করলে তারা পু’লিশকে খবর দেয়। এ ঘটনায় মন্দির কমিটির ভা’রপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবোধ কুমা’র বসু বাদি হয়ে অনিক মন্ডলকে আসামী করে ফুলতলা থা’নায় মা’ম’লা (নং-০২, তারিখ-০৬/০৫/২২ইং) দায়ের করেন।

এ ব্যাপারে ফুলতলা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা মোঃ ইলিয়াস তালুকদার জানান, মন্দিরের ভেতরে অনাধিকার প্রবেশ করে ধ’র্মীয় অবমাননার উদ্দেশ্যে স্বরস্বতীর প্রতিমা ভাংচুর করে ক্ষতি সাধন এবং চু’রির অ’প’রা’ধে তাকে আ’ট’ক করা হয়েছে। তবে অন্য কোন উদ্দেশ্য ছিল কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে। তাকে জিজ্হাসাবাদ করা হচ্ছে।

এদিকে, স্থানীয়রা জানিয়েছেন, সুকৌশলে এই অ’পকর্ম করে স্থানীয় মু’সলিম’দের ফাঁ’সানোর ষড়যন্ত্র করেছিল অনিক মন্ডল। তাকে আ’ট’ক করা সম্ভব না হলে এ ঘটনায় অ’প্রীতিকর ঘটনা ঘটে যেতে পারতো।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com