কনডম বিক্রি করতে গিয়ে নাজেহাল নুসরাত - বাংলা একাত্তর কনডম বিক্রি করতে গিয়ে নাজেহাল নুসরাত - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা
কনডম বিক্রি করতে গিয়ে নাজেহাল নুসরাত

কনডম বিক্রি করতে গিয়ে নাজেহাল নুসরাত

নারীদের স্বাস্থ্য সুরক্ষা ও জন্মনিয়ন্ত্রণের ক্ষেত্রে কনডমের ভূমিকা অনস্বীকার্য। যদিও কনডম নিয়ে সমাজে এখনো নানান কুসংস্কার ছড়িয়ে আছে। এসব কুসংস্কার দূর করতে ও মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে নির্মিত হয়েছে সিনেমা। যেটার নাম ‘জনহিত মে জারি’।

এই সিনেমায় একজন কনডম বিক্রেতার ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে। হাস্যরসের সঙ্গে সমাজ বাস্তবতার চিত্র এখানে তুলে ধরা হয়েছে। ফলে অনেকেই সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করছেন।

কিন্তু সমালোচনা, কটাক্ষও কি কম? না, রীতিমতো তোপের মুখে আছেন নুসরাত। সিনেমার প্রচারণার জন্য তিনি দুটি পোস্ট দেন ইনস্টাগ্রামে। একটিতে লেখা, ‘মেয়েদের পেছনে ঘুরতে লজ্জা করো, কনডম ব্যবহার করতে নয়’; আরেকটিতে লেখা ‘নারীর অযত্নে লজ্জা করো, কনডম ব্যবহারে নয়’।

এসব পোস্টের কমেন্ট বক্সেই উঠেছে নিন্দার ঝড়। অসংখ্য নেতিবাচক মন্তব্যে ভরে গেছে নুসরাতের ইনস্টাগ্রাম। কেউ তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দিয়েছেন, কেউ আবার তার পছন্দের ফ্লেভার জানতে চেয়েছেন।

এসব দেখে অভিনেত্রী অবশ্য চুপ থাকলেন না। ব্যতিক্রম উপায়ে প্রতিবাদ জানালেন। একটি ভিডিও বার্তায় ওই বাজে মন্তব্যগুলোও যুক্ত করে দিয়েছেন নুসরাত। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টসহ মন্তব্য দেখা যাচ্ছে তার ভিডিওতে। সেই সঙ্গে বলেছেন, ‘এই চিন্তা-ভাবনাগুলোই পরিবর্তন হওয়া দরকার’। ‘জনহিত মে জারি’ পরিচালনা করেছেন জয় বসন্ত সিং। এতে নুসরাত ভারুচার সঙ্গে আরও অভিনয় করেছেন বিজয় রাজ, অনুদ সিং প্রমুখ। আগামী ১০ জুন মুক্তি পাবে এটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com