ট্রেন থামিয়ে মদ খেতে বাজারে গেলেন চালক! - বাংলা একাত্তর ট্রেন থামিয়ে মদ খেতে বাজারে গেলেন চালক! - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

ট্রেন থামিয়ে মদ খেতে বাজারে গেলেন চালক!

ট্রেন থামিয়ে মদ খেতে বাজারে গেলেন চালক!

অনলাইন ডেস্ক: হাসানপুর রেল স্টেশনে ট্রেন থামার কথা দুই মিনিটের জন্য। কিন্তু চালক ট্রেন থামিয়ে রেখেছিলেন এক ঘন্টা। যাত্রীদের প্রতিবাদের মুখে ট্রেন চালককে খুঁজতে শুরু করে রেলস্টেশন কর্তৃপক্ষ। খোঁজ নিয়ে জানা যায়, ট্রেন থামিয়ে চালক বাজারে গিয়ে মদ খেয়ে ঝামেলায় জড়িয়েছেন। গত ২ মে সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের সমস্তিপুর জেলার হাসানপুর রেল স্টেশনে।

যাত্রীবাহী ওই ট্রেন বিকেল ৪টা ৫ মিনিটে সমস্তিপুর স্টেশন থেকে যাত্রা শুরু করে এবং বিকেল ৫টা ৪৫ মিনিটে হাসানপুরে পৌঁছায়। ট্রেনের শেষ গন্তব্য ছিল সহরসা। এ স্টেশনে সাধারণত রাত সাড়ে ৮টার মধ্যে পৌঁছায়।

হাসানপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মনোজ কুমার চৌধুরী বলেন, ‘যাত্রীরা রেলস্টেশনে বিক্ষোভ শুরু করলে আমরা চালকের কেবিনে যাই। সহকারী চালক করমবীর যাদব ওরফে মুন্না ইঞ্জিন রুম থেকে নিখোঁজ ছিলেন।’

তিনি আরও বলেন, ‘আমরা খবর পাই, হাসানপুর বাজারে এক ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় ঝামেলা করছে। সেখানে পৌঁছে আমরা তাকে আটক করি। জানতে পারি তিনিই হাসানপুরের ওই ট্রেনের চালক করমবীর। তার কাছ থেকে অর্ধেক বোতল মদ উদ্ধার করা হয়েছে।’

চালককে আটক করে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। ঘটনার পর, সমস্তিপুর জোনের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার অলোক আগরওয়াল ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে উচ্চ পর্যায়ের বৈঠক ডেকেছেন।

সৌভাগ্যবশত ওই ট্রেনে ভিসি রাজকুমার নামের একজন ট্রেন চালক ছিলেন যিনি ছুটিতে বাড়ি যাচ্ছিলেন। করমবীর যাদব নেশাগ্রস্ত থাকায় তাকে ওই ট্রেনটি চালিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব দেয়া হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com