এটাই আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ : নাসির - বাংলা একাত্তর এটাই আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ : নাসির - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

এটাই আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ : নাসির

এটাই আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ : নাসির

ক্রিকেটের কোনো ব্যস্ততা নেই। শেষ প্রিমিয়ার লিগও। তাই তো ছেলের সঙ্গে প্রথম ঈদ করতে দেশের বাইরে উড়াল দিয়েছেন ক্রিকেটার নাসির হোসেন। সম্প্রতি পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন তিনি। সেখানেই ছেলের সঙ্গে প্রথম ঈদ কাটাচ্ছেন এ অলরাউন্ডার।

ছেলের সঙ্গে ঈদের দিনের কয়েকটি মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নাসির। ছবিতে বাবা-ছেলেকে দেখা যায় পাঞ্জাবিতে। ক্যাপশনে নাসির লিখেছেন, ‘এটাই আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। সবাইকে ঈদ মোবারক।’

গত মাসেই বড় সুখবর দিয়েছিলেন ক্রিকেটার নাসির হোসেন। গত ৮ এপ্রিল নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মী দম্পতির কোলজুড়ে এসেছে তাঁদের প্রথম সন্তান। নাসির জানিয়েছেন, তাঁর ছেলের নাম আব্দ মানাফ। নতুন অতিথি ও তাঁর স্ত্রী দুজনেই সুস্থ আছে বলে জানান এ অলরাউন্ডার।

নতুন অতিথিকে নিয়ে নাসির বলেছিলেন,‘গত ৮ এপ্রিল আমাদের ছেলের জন্ম হয়েছে। কাউকে জানানো হয়নি এত দিন। মা ও ছেলে দুজনেই সুস্থ আছে। ছেলের নাম মানাফ। সবাই দোয়া করবেন।’

নাসিরের স্ত্রী তামিমা পেশায় একজন বিমানবালা। তিনি সৌদিয়া এয়ারলাইনসে কর্মরত। চাকরির সুবাদে তিনি ২০২০ সালের ১০ মার্চ সৌদি আরবে গিয়েছিলেন। মহামারির কারণে জরুরি অবস্থা সৃষ্টি হলে সেখানেই অবস্থান করেন।

এরপর গত বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার এক রেস্তোরাঁয় ক্রিকেটার নাসিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তামিমা। তাঁদের গায়ে হলুদ ও বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান যথাক্রমে ১৭ ও ২০ ফেব্রুয়ারি সম্পন্ন হয়। এরপর থেকেই তাঁদের বিয়েকে কেন্দ্র করে নানারকম আইনি জটিলতা শুরু হয়। এর মধ্যেই নতুন এবার অতিথিকে স্বাগত জানালেন নাসির-তামিমা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com