দেশি নায়িকাদের ঈদ কাটবে যেভাবে - বাংলা একাত্তর দেশি নায়িকাদের ঈদ কাটবে যেভাবে - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

দেশি নায়িকাদের ঈদ কাটবে যেভাবে

দেশি নায়িকাদের ঈদ কাটবে যেভাবে

নায়ক-নায়িকাদের ঘিরে সবসময়ই ভক্তদের আগ্রহ থাকে চূড়ান্তে। তাদের দৈনন্দিন জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের সকল তথ্যই খুঁজে বেড়সন ভক্তরা। আর আগামীকাল উদযাপিত হতে যাচ্ছে মুসলিম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ঈদ-উল-ফিতর। আর এই উৎসবের দিনটি কিভাবে কাটাচ্ছেন বাংলাদেশের সিনেমাপ্রেমীরা তা নিয়েই আজকের আয়োজন।

পরীমনি: বাংলাদেশের সিনেমা জগতের সময়ের আলোচিত-সমালোচিত নাম পরীমনি। বর্তমানে এই অভিনেত্রী অপেক্ষা করছেন তার অনাগত সন্তানের। ইতোমধ্যে সকল সিনেমার কাজ থেকেও বিরতি নিয়েছেন। তবে ঈদ উদযাপন করতে এই নায়িকা উড়ে গিয়েছেন সমুদ্রপারে। সাথে রয়েছেন তার স্বামী রাজ এবং তার নানা।

মিথিলা: কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের পর থেকে এপার বাংলা-ওপার বাংলায় ছোটাছুটি করেই ব্যস্ত সময় পার করেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আর নিজের কাজ এবং সৃজিতের জন্য এবারের ঈদ কলকাতাতেই উদযাপন করছেন এই অভিনেত্রী। মিথিলা জানান, ঈদের দিন তিনি নিজের হাতেই রান্না করবেন। এইদিন সৃজিতের জন্য রান্না করবেন মাংস আর মেয়ে আয়রার জন্য রান্না করবেন চিংড়ি মাছের মালাইকারি।

জয়া: এপার বাংলা-ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আর এবারের ঈদ ঢাকাতেই উদযাপন করছেন এই অভিনেত্রী। জয়া বলেন, ‘দেশেই ঈদ করছি। আমি একবার কলকাতায় ঈদ করতে গিয়ে কেঁদেছিলাম। মিষ্টি পোলাও, মাটন খেয়ে কেঁদেছিলাম।’ ঈদের আগে এই অভিনেত্রী বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘ফেরেশতে’ নামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

অপু: বাংলা সিনেমার একসময়ের জনপ্রিয় জুটি শাকিব খান-অপু বিশ্বাস জুটি। তবে ব্যক্তিগত জীবনে বিচ্ছেদের পর এই জুটি আর একসাথে কাজ না করার ঘোষণা দিয়েছেন। আর একসময়ে আলোচিত এই নায়িকা এবারের ঈদ ঢাকায় উদযাপন করবেন বলে জানা গেছে। ঈদের দিন পুরোটা সময় ছেলে আব্রাম খান জয়কে দিবেন বলেই জানিয়েছেন এই নায়িকা।

বুবলি: বর্তমান সময়ের আলোচিত জুটি শাকিব-বুবলি জুটি। বাস্তবেও এই জুটি সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন থাকলেও এখনও এ বিষয়ে কেউই মুখ খোলেননি। সর্বশেষ দুজনেই সিনেমার কাজে আমেরিকায় থাকলেও বুবলি ঈদ ঢাকায় উদযাপন করবেন বলে জানা গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com