রোজা রেখে স্বামী-স্ত্রী একসঙ্গে ঘুমাতে পারবেন? - বাংলা একাত্তর রোজা রেখে স্বামী-স্ত্রী একসঙ্গে ঘুমাতে পারবেন? - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:১৮ অপরাহ্ন

শিরোনাম :
২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু
রোজা রেখে স্বামী-স্ত্রী একসঙ্গে ঘুমাতে পারবেন?

রোজা রেখে স্বামী-স্ত্রী একসঙ্গে ঘুমাতে পারবেন?

নামাজ, রোজা, হজ, জাকাত, পরিবার, সমাজসহ জীবনঘনিষ্ঠ ইসলামবিষয়ক প্রশ্নোত্তর অনুষ্ঠান ‘আপনার জিজ্ঞাসা’। শরীফ বায়জীদ মাহমুদের উপস্থাপনায় এনটিভির জনপ্রিয় এ অনুষ্ঠানে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন বিশিষ্ট আলেম ড. মোহাম্মদ সাইফুল্লাহ।

রমজান উপলক্ষ্যে আপনার জিজ্ঞাসার বিশেষ আয়োজনের ২৮তম পর্বে টেলিফোনের মাধ্যমে ঢাকার মিরপুর থেকে এমদাদ চেয়েছেন, রোজা রেখে দিনের বেলা স্বামী-স্ত্রী কি একসঙ্গে ঘুমাতে পারবেন? অনুলিখন করেছেন মোহাম্মদ সাইফ আহমেদ।

প্রশ্ন : রোজা রেখে দিনের বেলা স্বামী-স্ত্রী কি একসঙ্গে জড়িয়ে ঘুমাতে পারবে?
উত্তর : ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য। আপনি প্রশ্নে যেভাবে বলেছেন কিংবা যা বুঝিয়েছেন, সেভাবে ঘুমানো জায়েজ নেই। কারণ, আপনার কথামতো ওভাবে ঘুমালে রোজা ভঙ্গ হওয়ার একটা আশঙ্কা থাকে। রোজা ভাঙার আশঙ্কা থাকে—এমন কাজ না করাই ভালো। এটা সিয়ামের জন্য জায়েজ নেই। সিয়ামের জন্য শঙ্কা তৈরি করা কোনো কাজ না করাই ভালো। এভাবে ঘুমানো জায়েজ নেই। এটা নিয়ে সন্দেহ নেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com