যুক্তরাষ্ট্রে শাকিবের অন্যরকম ঈদ - বাংলা একাত্তর যুক্তরাষ্ট্রে শাকিবের অন্যরকম ঈদ - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে শাকিবের অন্যরকম ঈদ

যুক্তরাষ্ট্রে শাকিবের অন্যরকম ঈদ

প্রথমবার যুক্তরাষ্ট্র সফরে গিয়েছেন দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। কয়েক মাস ধরেই সেখানে থাকছেন তিনি। এরইমধ্যে সেখানে নতুন ছবির শুটিং করার ঘোষণা দিয়েছেন তিনি।তবে এবারই যুক্তরাষ্ট্রে প্রথমবারের মতো ঈদ করতে যাচ্ছেন তিনি। তাই স্বাভাবিকভাবেই অন্যরকমভাবে এবারের এই বিশেষ দিনটি উদযাপন করবেন তিনি। শাকিবের দুটি নতুন ছবিও এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে। সুদূর যুক্তরাষ্ট্র থেকে ফেসবুকে এবারের ঈদ নিয়ে শাকিব লিখেছেন, বহুদিন ধরে আছি দেশের বাইরে।

ঈদও হচ্ছে তাই সবার থেকে দূরে। তবে দূরে থাকলেও আছি ভক্ত–দর্শকদের সঙ্গে, ঈদে মুক্তি পাওয়া আমার দুটি সিনেমা নিয়েই। একটি ‘বিদ্রোহী’, অন্যটি ‘গলুই’।দর্শকের ভালোবাসা ও আগ্রহের কারণেই শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’

বিগত বছরগুলোতেও দর্শক আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে আমার সিনেমাগুলো। আশা করছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

করোনার এই সংকট সময়ে শতাধিক প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির ব্যাপারটি নিঃসন্দেহে ভীষণ ইতিবাচক ও আনন্দের সংবাদ। দর্শক চাহিদা ও ভালোবাসার প্রতি বরাবরের মতোই এবারও আমি কৃতজ্ঞ।

সিনেমা হল মালিকদের ধন্যবাদ, তারা দর্শক আগ্রহকে গুরুত্ব দিয়েছেন। করোনার এই সংকট সময়েও প্রযোজকেরা সাহস নিয়ে সিনেমা মুক্তি দিচ্ছেন, যে হল মালিকেরা দেখানোর সব ধরনের ব্যবস্থা করেছেন তাদেরও ধন্যবাদ।

ঈদ হোক ‘বিদ্রোহী’, ‘গলুই’ ও মুক্তি প্রতীক্ষিত সকল সিনেমাময়। পরিবারের সবাইকে নিয়ে সব সিনেমা দেখার আহ্বান জানাই। সুস্থতা আর নিরাপদে কাটুক প্রত্যেকের ঈদ। উৎসবের প্রতিদিন হোক আনন্দে, পরিবারের সবাইকে নিয়ে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com