কাজের প্রলোভনে দীর্ঘদিন ধরে অভিনেত্রীকে ধ’র্ষণ করে লাপাত্তা অভিনেতা!

| আপডেট :  ২৭ এপ্রিল ২০২২, ০৬:০০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ এপ্রিল ২০২২, ০৬:০০ অপরাহ্ণ

বিনোদন: সিনেমায় কাজের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে এক অভিনেত্রী কে ধর্ষণ করেছেন জনপ্রিয় মালায়লাম অভিনেতা-প্রযোজক বিজয় বাবু। সম্প্রতি এমনই অভিযোগ তোলা হয়েছে তার নামে।কেরালার এর্নাকুলাম থানায় বিজয়ের নামে অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ এবং ৩২৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে বিজয়ের নামে। মামলার পর থেকে লাপাত্তা এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলো দাবি, ইতোমধ্যেই বিজয়ের নামে লুক আউট নোটিশ জারি করেছে পুুলিশ। রাজ্যের বাইরেও অভিনেতার খোঁজ চালাচ্ছে কেরালার পুলিশ। পুলিশের খাতায় নিঁখোজ থাকলেও মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে ফেসবুক লাইভে আসেন বিজয় বাবু।

শুধু তাই নয় আইন ভেঙে ধর্ষণের অভিযোগ আনা ওই অভিনেত্রীর নামও ফাঁস করেন তিনি।ফেসবুক লাইভে এসে বিজয় বলেন, ‘আমি এই দেশের আইনকে সম্মান জানাই, কিন্তু এখানে আমি ষড়যন্ত্রের শিকার। আমার নাম বদনাম হচ্ছে তাই আমার মনে হয় অপর পক্ষের নামও সবার জানা উচিত। ’

এই অভিনেতা আরও জানান, ওই অভিনেত্রী অডিশন দিয়ে তার এক সিনেমায় কাজের সুযোগ পেয়েছিলেন। এরপর থেকে কখনই ওই অভিনেত্রীর সঙ্গে কোনওরকম কথাবার্তা হয়নি তার।

মিটু আন্দোলনের সুযোগ নিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে বলে দাবি করে বিজয় বলেন, ২০২১ সালের শেষ দিক থেকে ওই অভিনেত্রী তাকে মুঠোফোনে মেসেজ করা শুরু করেন। চলতি বছরের মার্চে ওই অভিনেত্রীর সঙ্গে দেখা করেন বিজয়।

বিজয় জানিয়েছেন, দরকার হলে ৪০০টি মেসেজের স্ক্রিনশট শেয়ার করতে রাজি আছেন তিনি। ওই অভিনেত্রী নামে পাল্টা মানহানি মামলা করবেন বলে জানিয়েছেন বিজয়।