কাজের প্রলোভনে দীর্ঘদিন ধরে অভিনেত্রীকে ধ’র্ষণ করে লাপাত্তা অভিনেতা! - বাংলা একাত্তর কাজের প্রলোভনে দীর্ঘদিন ধরে অভিনেত্রীকে ধ’র্ষণ করে লাপাত্তা অভিনেতা! - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০১:০২ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
কাজের প্রলোভনে দীর্ঘদিন ধরে অভিনেত্রীকে ধ’র্ষণ করে লাপাত্তা অভিনেতা!

কাজের প্রলোভনে দীর্ঘদিন ধরে অভিনেত্রীকে ধ’র্ষণ করে লাপাত্তা অভিনেতা!

বিনোদন: সিনেমায় কাজের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে এক অভিনেত্রী কে ধর্ষণ করেছেন জনপ্রিয় মালায়লাম অভিনেতা-প্রযোজক বিজয় বাবু। সম্প্রতি এমনই অভিযোগ তোলা হয়েছে তার নামে।কেরালার এর্নাকুলাম থানায় বিজয়ের নামে অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ এবং ৩২৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে বিজয়ের নামে। মামলার পর থেকে লাপাত্তা এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলো দাবি, ইতোমধ্যেই বিজয়ের নামে লুক আউট নোটিশ জারি করেছে পুুলিশ। রাজ্যের বাইরেও অভিনেতার খোঁজ চালাচ্ছে কেরালার পুলিশ। পুলিশের খাতায় নিঁখোজ থাকলেও মঙ্গলবার (২৬ এপ্রিল) রাতে ফেসবুক লাইভে আসেন বিজয় বাবু।

শুধু তাই নয় আইন ভেঙে ধর্ষণের অভিযোগ আনা ওই অভিনেত্রীর নামও ফাঁস করেন তিনি।ফেসবুক লাইভে এসে বিজয় বলেন, ‘আমি এই দেশের আইনকে সম্মান জানাই, কিন্তু এখানে আমি ষড়যন্ত্রের শিকার। আমার নাম বদনাম হচ্ছে তাই আমার মনে হয় অপর পক্ষের নামও সবার জানা উচিত। ’

এই অভিনেতা আরও জানান, ওই অভিনেত্রী অডিশন দিয়ে তার এক সিনেমায় কাজের সুযোগ পেয়েছিলেন। এরপর থেকে কখনই ওই অভিনেত্রীর সঙ্গে কোনওরকম কথাবার্তা হয়নি তার।

মিটু আন্দোলনের সুযোগ নিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে বলে দাবি করে বিজয় বলেন, ২০২১ সালের শেষ দিক থেকে ওই অভিনেত্রী তাকে মুঠোফোনে মেসেজ করা শুরু করেন। চলতি বছরের মার্চে ওই অভিনেত্রীর সঙ্গে দেখা করেন বিজয়।

বিজয় জানিয়েছেন, দরকার হলে ৪০০টি মেসেজের স্ক্রিনশট শেয়ার করতে রাজি আছেন তিনি। ওই অভিনেত্রী নামে পাল্টা মানহানি মামলা করবেন বলে জানিয়েছেন বিজয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com