কার ঘোরে মগ্ন পূজা? - বাংলা একাত্তর কার ঘোরে মগ্ন পূজা? - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

কার ঘোরে মগ্ন পূজা?

কার ঘোরে মগ্ন পূজা?

বাংলা সিনেমার বর্তমান সময়ের আলোচিত নায়িকাদের মধ্যে অন্যতম পূজা চেরি। সিনেমা বিশ্লেষকরা মনে করেন বর্তমানে বাংলাদেশের সিনেমা জগতে যে কয়জন সম্ভাবনাময়ী নায়িকা রয়েছেন তাদের মধ্যে পূজা একজন।

অন্যান্য নায়ক-নায়িকাদের মত পূজার ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ রয়েছে দর্শকদের। তবে পূজা বরাবরই ব্যক্তিগত জীবনকে আলাদা রেখেছেন। তবে সম্প্রতি একটি স্ট্যাটাস দর্শকমনে পূজাকে ঘিরে আবারও নতুন কৌতুহল তৈরি করেছে।

মূলত, গতকাল উজ্জ্বল সি গ্রিন বর্ণের শাড়িতে নিজের একটি হাস্যোজ্জ্বল ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছিলেন পূজা, যার ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘মগ্ন আমি তোমার ঘোরে , এই পৃথিবী জানে..।’ আর এই ক্যাপশন ঘিরেই দর্শক মনে প্রশ্ন কার ঘোরে মগ্ন হলেন পূজা।

এখন পর্যন্ত এই ছবিটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় ১৫ হাজার ব্যক্তি, যাদের মধ্যে ভালোবাসার প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় ৫৭০০ জন। এছাড়া মন্তব্য করেছেন প্রায় ১০০০ জন এবং শেয়ার করেছেন ২০ জন।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে পূজা চেরির। এখন পর্যন্ত প্রায় ১৯ টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com