এক নাটকেই ছয় রূপে নওশাবা! - বাংলা একাত্তর এক নাটকেই ছয় রূপে নওশাবা! - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

এক নাটকেই ছয় রূপে নওশাবা!

এক নাটকেই ছয় রূপে নওশাবা!

বর্তমান সময়ে ছোট পর্দার আলোচিত অভিনেত্রীদোর মধ্যে অন্যতম অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। এই অভিনেত্রী খুব সহজেই প্রতিটি চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারেন। আর এরই ধারাবাহিকতায় এবার তাকে একই নাটকে ছয়টি রূপে দেখা যাবে।

ঈদের জন্য নির্মিত ব্যতিক্রমী এই নাটকটির নাম ‘ভাই খুব সেনসেটিভ’। জানা গেছে, নাটকটিতে ভিক্ষুক, গৃহকর্মী, ডাক্তার, বস্তির মেয়ে, নায়িকাসহ মোট ছয়টি চরিত্রে দেখা যাবে নওশাবাকে।

এ বিষয়ে নওশাবা বলেন, ‘প্রথমে সাতটি চরিত্র করার কথা ছিল। কিন্তু আমি পরিচালককে না করেছি। কেননা এত কম সময়ে সবগুলো চরিত্র ফুটিয়ে তোলা সম্ভব হবে না। প্রতিদিন দুটি করে চরিত্রের শুটিং করেছি। তিনদিনে ছয়টি চরিত্র করাটা বেশ চ্যালেঞ্জিং ছিল। অল্প সময়ের মধ্যে লুক এবং কস্টিউম পরিবর্তন করে চরিত্রে ঢুকতে খুব ধকল গেছে। তবুও প্রতিটি চরিত্র সঠিকভাবে উপস্থাপনের চেষ্টা করেছি।’

এসময় তিনি আরও বলেন, ‘এ কাজটি যদি বেশি বাজেটে ওটিটিতে বা সিনেমাতে করা যেত, তাহলে হয়তো আরও বেশি সময় নিয়ে চমৎকারভাবে ফুটিয়ে তোলা সম্ভব হতো।’

প্রসঙ্গত, হারুন রুশোর রচনা ও পরিচালনায় নাটকটিতে নওশাবা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সৈয়দ শিপুল, মুকিত জাকারিয়া, এনিলা তানজুম প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com