রকি ভাইয়ের স্ত্রী হতে কত কোটি নিয়েছেন শ্রীনিধি? - বাংলা একাত্তর রকি ভাইয়ের স্ত্রী হতে কত কোটি নিয়েছেন শ্রীনিধি? - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন

রকি ভাইয়ের স্ত্রী হতে কত কোটি নিয়েছেন শ্রীনিধি?

রকি ভাইয়ের স্ত্রী হতে কত কোটি নিয়েছেন শ্রীনিধি?

বিনোদন: বক্স অফিসের বিশ্ব রেকর্ড ভেঙে ফেলেছে ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমা। মুক্তির মাত্র ১১ দিনে ৮৮০ কোটি রুপি কুড়িয়েছে এই সিনেমা। ইন্ডিয়ার বিনোদন ভিত্তিক গণমাধ্যম বলিউড বাবুল বলছে, ‘কেজিএফ’ সিরিজে ইয়াশ ওরফে রকি ভাইয়ের স্ত্রী রীনা দেশাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন সাবেক মিস সুপ্রান্যাশনাল শ্রীনিধি শেঠি। রীনা চরিত্রটির জন্য শ্রীনিধি পারিশ্রমিক নিয়েছেন তিন থেকে চার কোটি রুপি।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, রাজা কৃষ্ণাপ্পা বৈর্য (রকি ভাই) চরিত্রের জন্য ইয়াশ পারিশ্রমিক নিয়েছেন ২৫ থেকে ২৭ কোটি রুপি। বলিউড তারকা সঞ্জয় দত্ত তাঁর আধীরা চরিত্রের জন্য নিয়েছেন ৯ থেকে ১০ কোটি রুপি। রাভিনা ট্যান্ডন এ সিনেমায় রামিকা সেনের ভূমিকায় অভিনয় করেন, তিনি পারিশ্রমিক নিয়েছেন এক থেকে দুই কোটি রুপি।

‘কেজিএফ টু’র হিন্দি ভার্সন সব রেকর্ড ভেঙে দিয়েছে। এক সপ্তাহে ২৫০ কোটি রুপি (নেট ) সংগ্রহ করেছে সিনেমাটি। ভেঙেছে ‘বাহুবলি : দ্য কনক্লুসন’-এর রেকর্ড। প্রভাস অভিনীত ‘বাহুবলি টু’ প্রথম সপ্তাহে সংগ্রহ করেছিল ২৪৬.৫০ কোটি রুপি (নেট)।

‘বাহুবলি : দ্য বিগিনিং’-এর লাইফটাইম রেকর্ড ভেঙে দিয়েছে ইয়াশের ‘কেজিএফ টু’, সিনেমাটি সব মিলিয়ে সংগ্রহ করেছিল ৬৫০ কোটি রুপি। আর ‘কেজিএফ টু’ মাত্র পাঁচ দিনে বিশ্ব বক্স অফিসে ৬০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে।

বাণিজ্য বিশ্লেষকরা বলছেন, ইয়াশের পাশাপাশি বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও রাভিনা ট্যান্ডনের ‘কেজিএফ টু’ শিগগিরই এক হাজার কোটির মাইলফলক স্পর্শ করবে। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমা। মুক্তি পাওয়ার পর সারাবিশ্বে ব্যাপক দর্শকপ্রিয়তা সৃষ্টি করেছিল এই সিনেমা। সাফল্যের সেই ধারাবাহিকতায় এই সিনেমার তৃতীয় খন্ড নির্মাণ হতে পারে, পাওয়া গেছে এমন ইঙ্গিত

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com