কাবিনের টাকা জন্য ফিল্মি স্টাইলে স্বামীকে অপহরণ!

| আপডেট :  ২৩ এপ্রিল ২০২২, ০১:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ এপ্রিল ২০২২, ০১:০৭ অপরাহ্ণ

কাবিনের টাকা আদা’য়ের জন্য স্বামীকে অ’পহরণের অ’ভিযোগ উঠেছে স্ত্রীর বি’রুদ্ধে। চারদিন পর শুক্রবার নোয়াখালীর কবিরহাট এলাকার স্ত্রীর বাড়ি থেকে ওই স্বামীকে উ’দ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রে’প্তার করা হয়েছে স্ত্রী পান্না আক্তার ও তার ভাই জাহেদুল ইসলাম জাবেদকে।

পুলিশ জানায়, নোয়াখালীর পান্না আক্তারের সঙ্গে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকার বাসিন্দা মো. পারভেজের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পান্না আক্তারের সঙ্গে তার এলাকায় দেখা করতে গেলে তার পরিবারের লোকজন জো’র করে বিয়ে করিয়ে দেয়। তখন কাবিন ধরা হয় ১০ লাখ টাকা। শুরুতে পারভেজের পরিবার মেনে না নিলেও পরে মেনে নেয়। একপর্যায়ে শাশুড়ির সঙ্গে পান্নার বি’রোধ শুরু হয়। এ নিয়ে পারিবারিক ক’লহ লেগে থাকতো।

পান্না ও পারভেজ দম্পত্তির প্রথম স’ন্তান মা’রা গেলে ক’লহ চ’রম আকার ধারণ করে। সম্প্রতি বাবার বাড়ি চলে যায় পান্না। এরপর কাবিনের টাকার জন্য পারভেজকে চা’প দিতে থাকে। অস্বচ্ছল গাড়ি চালক পারভেজ কাবিনের টাকা পরিশোধ করতে অপারগতা প্রকাশ করে। গত ১৮ এপ্রিল পারভেজের কর্মস্থল খুলশী এলাকা থেকে তাকে ১০-১২ জন এসে মাইক্রোবাসে অ’পহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় পারভেজের মা খুলশী থানায় মা’মলা করেন।

খুলশী থানার ওসি সন্তোষ চাকমা বলেন, কাবিনের টাকা আদা’য়ের জন্য পারভেজকে অ’পহরণ করে নিয়ে যায় তার স্ত্রী পান্না। গো’পন সংবাদের ভিত্তিতে অ’ভিযান চা’লিয়ে পান্নার বাড়ি থেকে আ’টক অবস্থায় পারভেজকে উ’দ্ধার করা হয়েছে। এ ঘটনায় জ’ড়িত থাকার দায়ে পান্না ও তার ভাই জাবেদকে গ্রে’প্তার করা হয়েছে।