কাবিনের টাকা জন্য ফিল্মি স্টাইলে স্বামীকে অপহরণ! - বাংলা একাত্তর কাবিনের টাকা জন্য ফিল্মি স্টাইলে স্বামীকে অপহরণ! - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম :
২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু
কাবিনের টাকা জন্য ফিল্মি স্টাইলে স্বামীকে অপহরণ!

কাবিনের টাকা জন্য ফিল্মি স্টাইলে স্বামীকে অপহরণ!

কাবিনের টাকা আদা’য়ের জন্য স্বামীকে অ’পহরণের অ’ভিযোগ উঠেছে স্ত্রীর বি’রুদ্ধে। চারদিন পর শুক্রবার নোয়াখালীর কবিরহাট এলাকার স্ত্রীর বাড়ি থেকে ওই স্বামীকে উ’দ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রে’প্তার করা হয়েছে স্ত্রী পান্না আক্তার ও তার ভাই জাহেদুল ইসলাম জাবেদকে।

পুলিশ জানায়, নোয়াখালীর পান্না আক্তারের সঙ্গে চট্টগ্রামের সীতাকুণ্ড এলাকার বাসিন্দা মো. পারভেজের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পান্না আক্তারের সঙ্গে তার এলাকায় দেখা করতে গেলে তার পরিবারের লোকজন জো’র করে বিয়ে করিয়ে দেয়। তখন কাবিন ধরা হয় ১০ লাখ টাকা। শুরুতে পারভেজের পরিবার মেনে না নিলেও পরে মেনে নেয়। একপর্যায়ে শাশুড়ির সঙ্গে পান্নার বি’রোধ শুরু হয়। এ নিয়ে পারিবারিক ক’লহ লেগে থাকতো।

পান্না ও পারভেজ দম্পত্তির প্রথম স’ন্তান মা’রা গেলে ক’লহ চ’রম আকার ধারণ করে। সম্প্রতি বাবার বাড়ি চলে যায় পান্না। এরপর কাবিনের টাকার জন্য পারভেজকে চা’প দিতে থাকে। অস্বচ্ছল গাড়ি চালক পারভেজ কাবিনের টাকা পরিশোধ করতে অপারগতা প্রকাশ করে। গত ১৮ এপ্রিল পারভেজের কর্মস্থল খুলশী এলাকা থেকে তাকে ১০-১২ জন এসে মাইক্রোবাসে অ’পহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় পারভেজের মা খুলশী থানায় মা’মলা করেন।

খুলশী থানার ওসি সন্তোষ চাকমা বলেন, কাবিনের টাকা আদা’য়ের জন্য পারভেজকে অ’পহরণ করে নিয়ে যায় তার স্ত্রী পান্না। গো’পন সংবাদের ভিত্তিতে অ’ভিযান চা’লিয়ে পান্নার বাড়ি থেকে আ’টক অবস্থায় পারভেজকে উ’দ্ধার করা হয়েছে। এ ঘটনায় জ’ড়িত থাকার দায়ে পান্না ও তার ভাই জাবেদকে গ্রে’প্তার করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com