সবার ক্রয় ক্ষমতার মধ্যে স্বর্ণ আনলেন সাকিব - বাংলা একাত্তর সবার ক্রয় ক্ষমতার মধ্যে স্বর্ণ আনলেন সাকিব - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন

সবার ক্রয় ক্ষমতার মধ্যে স্বর্ণ আনলেন সাকিব

সবার ক্রয় ক্ষমতার মধ্যে স্বর্ণ আনলেন সাকিব

সবাই যাতে চাইলে স্বর্ণ কিনতে পারে, সেই উদ্যোগ নিয়েছে সাকিবের কোম্পানি। শুক্রবার (২২ এপ্রিল) নিজের স্বর্ণ ব্যবসার উদ্বোধন করলেন বাংলাদেশ ক্রিকেটের এই গোল্ডেন বয়। এদিন বনানীতে সাংবাদিক সম্মেলন ডেকে নিজের স্বর্ণের কোম্পানি এবং প্রোডাক্ট উন্মোচন করেছেন সাকিব এবং তার অংশীদাররা।

রিলায়েবল কমোডিটিজ এক্সচেঞ্জ লিমিটেডের অধীনে কিউরিয়াসের (QRIUS) আউটলেটে নিজেদের স্বর্ণের বার এবং অন্য প্রোডাক্ট আনতে যাচ্ছে কোম্পানিটি।সংবাদ সম্মেলনে জানানো হয়, তারা এক গ্রাম থেকে শুরু করে ১০০ গ্রামের স্বর্ণ কেনার সুযোগ রাখছে সকলের জন্য।

এদিন নিজেদের প্রোডাক্ট উন্মোচনের পর সাংবাদিকদের প্রশ্নোত্তরে অংশ নিয়ে সাকিব জানান, ২০০৬ সালে প্রথমবারের মতো স্বর্ণের বারের সঙ্গে পরিচিত হয়েছিলেন তিনি।

সাকিব বলেন, ২০০৬-এর মে-জুনে ( আসলে জুলাই) জিম্বাবুয়ে সফরে যাচ্ছিলাম। তার আগে শারজাহতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ম্যাচ খেলতে সেখানে যাই। তখন শারজাহর সিটি সেন্টারে যাই। সেখানে প্রথম গোল্ডবার দেখি। নিজে গোল্ডবার না কিনলেও গিফট পেয়েছি।

সাকিব বলেন, শেষ ১০০ বছরে অন্য কিছুর দাম কমলেও স্বর্ণের দাম কমেনি। তাই টাকার নিরাপত্তার জন্য স্বর্ণ কিনতে পারে। আবার গিফট দেওয়ার জন্য নিতে পারে। আমাদের কোম্পানিতে সকল মানুষের সাধ্যের মধ্যে স্বর্ণ কিনতে পাওয়া যাবে।

ক্রিকেটের বাইরে এত ব্যবসা সামলাতে অসুবিধা হয় কি না, এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, আমার প্রথম প্রায়োরিটি ক্রিকেট। ক্রিকেটের বাইরে আমি যে ফ্রি সময় পাই, তখন এসব করি। আর আমার নিজের অফিস বা এসব করা লাগে না। আমি যোগ্য মানুষ দিয়ে সব পরিচালনা করি। বুদ্ধিমানরা তাই করে। আমি বিশ্বাস করি, আমি কিছুটা হলেও বুদ্ধিমান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com