গরীব বলে নাহিদ হত্যার বিচার হবে না: প্রশ্ন ওমর সানীর - বাংলা একাত্তর গরীব বলে নাহিদ হত্যার বিচার হবে না: প্রশ্ন ওমর সানীর - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৯ অপরাহ্ন

শিরোনাম :
২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু
গরীব বলে নাহিদ হত্যার বিচার হবে না: প্রশ্ন ওমর সানীর

গরীব বলে নাহিদ হত্যার বিচার হবে না: প্রশ্ন ওমর সানীর

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় মো. নাহিদ হোসেন নামে এক কুরিয়ারকর্মী নিহত হয়েছেন। কামরাঙ্গীরচরের বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর আহত হন নাহিদ। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নাহিদের মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন অনেকে। তার আকস্মিক ও অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শোক প্রকাশের পাশাপাশি অনেকে এর সুষ্ঠু বিচারের দাবি করেছেন। এবার এ তালিকায় নাম লেখালেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ওমর সানী।

নাহিদ ও তার পরিবারের পক্ষে সামাজিক মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ওমর সানী। নাহিদের মৃত্যু নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, এই দায়ভার কে নেবে? আমি বলি বাংলাদেশ নেবে। নেহায়েত গরিব বলে বিচার হবে না? আমি বোনটার (নাহিদের স্ত্রী) সাথে একমত, পরিবারের সাথে একমত, কেন বিচার হবেনা?

এ সময় সরকারের কাছে নাহিদের পরিবারের জন্য সহযোগিতা চেয়ে ওমর সানী লিখেন, রাষ্ট্রের উচিত এই পরিবারটাকে স্বাবলম্বী করে দেওয়া। এড়িয়ে যাবেন না রাষ্ট্র, কারণ আমরা যে রাষ্ট্রের প্রজা।

স্ট্যাটাসের পাশাপাশি দুইটি ছবি পোস্ট করেন ওমর সানী। একটি ছবি দেশের জাতীয় পতাকার। অন্যটি নিহত নাহিদার স্ত্রী ডালিয়া সুলতানার ছবি ও একটি মন্তব্য। যেখানে ডালিয়া বলেছেন, আমরা গরিব বইলা কেউ বিচারের কথা কয় না। কিন্তু আমি ন্যয্য বিচার চাই। গরিব বইলা আমাগো বিচার থাকবো না, তা না।

উল্লেখ্য, বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাতে নিহত নাহিদের বাবা মো. নাদিম হোসেন বাদী হয়ে নিউমার্কেট থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলায় কোনো আসামির নাম বা সংখ্যা উল্লেখ করা হয়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com