শিল্পী সমিতির পর এবার প্রযোজক সমিতির নির্বাচনেও নাটকীয়তা - বাংলা একাত্তর শিল্পী সমিতির পর এবার প্রযোজক সমিতির নির্বাচনেও নাটকীয়তা - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

শিল্পী সমিতির পর এবার প্রযোজক সমিতির নির্বাচনেও নাটকীয়তা

শিল্পী সমিতির পর এবার প্রযোজক সমিতির নির্বাচনেও নাটকীয়তা

দীর্ঘদিন ধরেই নেতৃত্বহীন চলচ্চিত্রের অন্যতম সংগঠন চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি। আগামী ২১ মে সংগঠনটির নির্বাচন হবে। এ নিয়ে এরিমধ্যে উত্তেজনা তৈরি হয়েছে। বাতিল হয়েছে চারজনের মনোনয়নও।

সূত্রমতে নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু (ভোটার নং: ২৫), সাধারণ সম্পাদক সামসুল আলম (ভোটার নং: ৩৭), মেহেদী সিদ্দিকী মনির (ভোটার নং: ৩৫) ও ড্যানি সিডাক (ভোটার নং: ৪৩)। তবে এবারের নির্বাচনে অংশ নিতে পারবেন না তারা চারজনের কেউই।

বুধবার (২০ এপ্রিল) নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রযোজক-পরিবেশক সমিতির সংঘবিধির ৫ (৫) ধারার বিধান অনুযায়ী খোরশেদ আলম খসরুসহ চারজন ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে প্রার্থী হতে পারবেন না বিধায় তাদের দাখিলকৃত মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির এবারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব আবুল কালাম আজাদ। বোর্ডের সদস্য হিসেবে থাকছেন উপ-সচিব আশরাফুর রহমান ও মো. আমিনুল ইসলাম।

এদিকে বৈধ প্রার্থী তালিকায় রয়েছেন ৪০ জন। তার মধ্যে এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল, সেলিম খানের মতো প্রার্থীরা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com