‘মনে হয় সে আমার ডানা হয়ে আসবে’ - বাংলা একাত্তর ‘মনে হয় সে আমার ডানা হয়ে আসবে’ - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন

‘মনে হয় সে আমার ডানা হয়ে আসবে’

‘মনে হয় সে আমার ডানা হয়ে আসবে’

যদিও মাতৃত্বের অনুভূতিকে সংজ্ঞায় বাঁধা যায় না, তবে লোকমুখে প্রচলিত এবং বলা হয় একজন নারীর জীবনে শ্রেষ্ঠ অনুভূতিগুলোর অন্যতম একটি তার প্রথম মাতৃত্বকাল। এ সময়টুকু যেন হার মানায় পৃথিবীর সমস্ত অনুভূতিকে। তেমনই এক ঐশ্বরিক অনুভূতি নিয়ে দিন গুনছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। প্রথমবার মা হতে যাচ্ছেন এই চিত্রনায়িকা।

যদিও মা হতে এখনও অনেক দিন বাকি, তবে সেই আবেশেই দিন কাটাচ্ছেন পরীমনি। পয়লা বৈশাখের দিনে নিজের মেহেদিরাঙা হাতের ছবি পোস্ট করে সেখানেও জানান দিয়েছিলেন সে কথা।অনাগত সন্তানকে নিয়ে হাজারও কল্পনায় ভাসছেন পরীমনি। সোমবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও ভেরিফায়েড পেজে এক পোস্টে এমনই অনুভূতি ব্যক্ত করেছেন অভিনেত্রী।

সেখানে মা ও শিশুর একটি স্কেচের ছবি পোস্ট করেছেন চিত্রনায়িকা। যা দেখে মনে হবে মায়ের কোলে শান্তির নিদ্রায় ডানাওয়ালা এক দেবশিশু।সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘মাঝে মাঝে আমার মনে হয়, সে আমার ডানা হয়ে আসবে। আমাকে উড়াতে আসবে। আমি উড়ব, খুব করে একদিন।’

গত বছরের ১৭ অক্টোবর চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। এরপর গত ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com