প্রেমের টানে বাড়ি ছেড়ে পালিয়ে ভালোবাসার ‘সংসার’ ৪ দিন স্থায়ী হলো বীথির - বাংলা একাত্তর প্রেমের টানে বাড়ি ছেড়ে পালিয়ে ভালোবাসার ‘সংসার’ ৪ দিন স্থায়ী হলো বীথির - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

প্রেমের টানে বাড়ি ছেড়ে পালিয়ে ভালোবাসার ‘সংসার’ ৪ দিন স্থায়ী হলো বীথির

প্রেমের টানে বাড়ি ছেড়ে পালিয়ে ভালোবাসার ‘সংসার’ ৪ দিন স্থায়ী হলো বীথির

প্রতীকী ছবি

মোবাইলে আব্দুল্লাহর সঙ্গে পরিচয় হয় বীথির। সেই পরিচয় গড়ায় প্রেমে। চলে তিন মাস। এরপর প্রেমিকের টানে বাড়ি ছেড়ে পা’লিয়ে আব্দুল্লাহর বাড়িতে চলে যান বীথি।সেখানেই বিয়ে হয় দুজনের। চার দিন পর সেই বাড়িতেই ঝু’লন্ত লা’শ মেলে বীথির।

যশোরের বাঘারপাড়া উপজে’লার দোহাকূলা ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে মঙ্গলবার দিবাগত রাতের কোনো একসময় এ ঘটনা ঘটে। বুধবার (২০ এপ্রিল) ম’রদেহ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে পুলিশ। নি’হত বীথি আক্তার (১৯) যশোর সদরের বাহাদুরপুর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল্লাহর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বীথির। ১৫ এপ্রিল বীথি পহেলা বৈশাখের অনুষ্ঠান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আব্দুল্লাহর বাড়িতে ওঠেন। সেখানে আব্দুল্লাহর পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ে হয়। পরে বিয়ের বি’ষয়টি তার পরিবারকে জানান বীথি। মঙ্গলবার রাতে সাহরি খাওয়ার সময় উঠে আব্দুল্লাহ স্ত্রীকে বিছনায় দেখতে না পেয়ে খুঁজতে শুরু করেন। পরে পাশের ঘরে তার ঝু’লন্ত ম’রদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা।

বীথির চাচা বাবু অ’ভিযোগ করে বলেন, ‘হ’’ত্যার পর ম’রদেহ ঝু’লিয়ে রেখেছে তার স্বামীর পরিবারের লোকজন। বীথির ম’রদেহ দেখলে স্পষ্ট সেটা বোঝা যাচ্ছে। গ’লায় ফাঁ’স দিলে দাগ থাকবে। ‘ এ ঘটনায় হ’’ত্যা মা’মলা করা হবে বলেও জানান তিনি।

বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানিয়েছেন, ‘ম’য়নাত’দন্তের জন্য ম’রদেহটি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে হ’’ত্যা নাকি আত্মহ’’ত্যা সেটি জানা যাবে। এ ঘটনায় আপাতত অপমৃ’ত্যু মা’মলা রেকর্ড হয়েছে। ‘

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com