মেহজাবীনের জন্মদিনে যা বললেন প্রেমিক - বাংলা একাত্তর মেহজাবীনের জন্মদিনে যা বললেন প্রেমিক - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন

মেহজাবীনের জন্মদিনে যা বললেন প্রেমিক

মেহজাবীনের জন্মদিনে যা বললেন প্রেমিক

টেলিভিশন কিংবা ওটিটিতে এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন। তার অধিকাংশ কাজই দর্শক গ্রহণ করছে। আজ (১৯ এপ্রিল) এই অভিনেত্রীর জন্মদিন। সময়ের সঙ্গে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে জাহির করেছেন তিনি।

বরাবরের মতোই তিনি এ বছরের এই দিনটা তিনি একান্তে সময় কাটাবেন পরিবারের সঙ্গে। এমনটা নিশ্চিত করেছেন ।এদিকে মেহজাবীন আজকের এই দিনটা নিজস্বভাবে কাটাতে চাইলেও সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে জন্মদিনের উইশ করে যাচ্ছেন তার বন্ধু, সহকর্মী ও অগনিত ভক্তরা।

এই তালিকায় বিশেষভাবে রয়েছেন একজন। তিনি মেহজাবীনের প্রেমিক জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। ঘড়ির কাটায় রাত ১২টা বাজতেই প্রিয়তমাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তিনি।তাদের একটি ছবি দিয়ে ক্যাপশনে শুভেচ্ছা জানাতে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন, চমৎকার হৃদয়ের মানুষ মেহজাবীন চৌধুরী। তুমি আমার সারা বছরের শক্তি ও সাহস। তুমি আমার উজ্জ্বল নক্ষত্র।’

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি।অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এ ছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com