রণবীর-আলিয়ার বিয়েতে যেসব উপহার দিলেন প্রাক্তনরা - বাংলা একাত্তর রণবীর-আলিয়ার বিয়েতে যেসব উপহার দিলেন প্রাক্তনরা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

রণবীর-আলিয়ার বিয়েতে যেসব উপহার দিলেন প্রাক্তনরা

রণবীর-আলিয়ার বিয়েতে যেসব উপহার দিলেন প্রাক্তনরা

বিনোদন: রণবীর এবং আলিয়ার বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। রণবীর কাপুরের বাড়িতে মুম্বাইয়ে বেশ জমকালো আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

 

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এখানে বলিউডের অনেক তারকা এমনকি দুই তারকার প্রাক্তনরাও উপস্থিত ছিলেন এই বিয়ের অনুষ্ঠানে। অন্য সকলের মত প্রাক্তনরাও দিয়েছেন নানা উপহার।

 

বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়ার অনস্ক্রিন রসায়ন দুর্দান্ত, সেই রসায়নের প্রভাব নাকি একসময় তাদের বাস্তবের জীবনেও পড়েছিল। বিয়েতে বরুণ আলিয়াকে জুতা উপহার দিয়েছেন। এই জুতার দাম ৪ লাখ রুপি। খবর জি নিউজ এর।

 

প্রিয়াঙ্কা চোপড়ার সাথে একসময় বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রণবীর কাপুরের। বিয়েতে আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন প্রিয়াঙ্কা। যার দাম ৯ লাখ রুপি।

 

রণবীরের প্রাক্তন প্রেমিকা ও আলিয়ার প্রিয় বন্ধুও ক্যাটরিনা কাইফ আলিয়াকে একটি প্ল্যাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন। ব্রেসলেটটির দাম সাড়ে ১৪ লাখ রুপি।

 

রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন নবদম্পতিকে এক জোড়া হাতঘড়ি উপহার দিয়েছেন। সেই দুটি ঘড়ির দাম ১৫ লাখ রুপি।

 

আলিয়ার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমকাহানি সবারই জানা। বিয়েতে আলিয়াকে একটি জনপ্রিয় ব্র্যান্ডের হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন সিদ্ধার্থ, যার মূল্য ৩ লাখ রুপি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com