‘লেডি কিলার’ রণবীর : আলিয়া বাঁধতে পারলেও পারেননি তাঁরা - বাংলা একাত্তর ‘লেডি কিলার’ রণবীর : আলিয়া বাঁধতে পারলেও পারেননি তাঁরা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

‘লেডি কিলার’ রণবীর : আলিয়া বাঁধতে পারলেও পারেননি তাঁরা

‘লেডি কিলার’ রণবীর : আলিয়া বাঁধতে পারলেও পারেননি তাঁরা

ভাগ্যবতী বলা যায় বলিউড তারকা আলিয়া ভাটকে! বড় হয়ে যাঁকে বিয়ে করতে চান বলেছিলেন, তাঁরই ঘরনি হয়েছেন। রণবীর কাপুরকে নিজের করে নিয়েছেন বৈশাখের দিনে।তাতে মন ভেঙেছে অনেকের। সেই আক্ষেপের বৃষ্টি এখনও ঝরছে অন্তর্জালে। এই ‘লেডি কিলার’ রণবীর কাপুরকে আলিয়া তাঁর সুতোয় বাঁধতে পারলেও এর আগে নামীদামি নয় নায়িকা ব্যর্থ হয়েছেন। সেই তালিকা প্রকাশ করেছে ভারতীয় প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সেই তালিকায় আছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, নার্গিস ফাখরি, ক্যাটরিনা কাইফের নাম।রণবীর কলেজ জীবনে প্রেমে পড়েছিলেন অবন্তিকা মালিকের। তবে সেই সম্পর্ক বেশি দূর গড়ায়নি; অবন্তিকা বিয়ে করেছিলেন আমির খানের ভাগ্নে ইমরান খানের সঙ্গে।

বয়সের বিশাল পার্থক্য হওয়া সত্ত্বেও রণবীর প্রেমে পড়েছিলেন ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির। তিনি ছিলেন কারিশমা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী। সেই খবর পত্রিকার শিরোনামে এলে তাঁরা আলাদা হয়ে যান।‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার শুট চলাকালে গুঞ্জন ছিল ক্যাটরিনার সঙ্গে রণবীরের প্রেমের। পারিবারিক মধ্যাহ্নভোজেও অংশ নিয়েছিলেন ক্যাট; তবে এই সম্পর্ক ভাঙে ‘জগ্গা জাসুস’ সিনেমার শুটে। তাঁদের সৈকত-ভ্রমণের ছবি ফাঁস হওয়ার পর দীর্ঘদিন আলোচনা ছিল।

‘সাওয়ারিয়া’ সিনেমার শুট চলাকালে সোনম কাপুর ও রণবীর কাপুরের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এই সম্পর্ক ভালোভাবে শেষ হয়নি; একটি শোতে হাজির হয়ে রণবীরের নামে অভিযোগের পাহাড় তুলে বিচ্ছেদের খবর শুনেয়েছিলেন নায়িকা।দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর কাপুরের প্রেম সবচেয়ে আলোচিত হয়। ‘বাচনা এ হাসিনো’ সিনেমার শুটে এই প্রেম শুরু হয়; নায়িকা নিজের ঘাড়ে ট্যাটুও এঁকেছিলেন রণবীরের নামে। তবুও সেই সম্পর্ক টেকেনি শেষ অবধি।

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও প্রেমের গুঞ্জন ছিল রণবীর কাপুরের। দুজনকে দেখা গিয়েছিল নিউইয়র্কের রাস্তায়। যদিও এ প্রেম দীর্ঘস্থায়ী হয়নি।নার্গিস ফাখরির সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল রণবীর কাপুরের। রণবীরের মা নীতু কাপুরের সঙ্গেও এই অভিনেত্রীর দারুণ সম্পর্ক গড়ে উঠেছিল।

একসাথে অনেক বার আড্ডা দিতে দেখা গেলেও তাঁরা কখনওই সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।২০১১ সালে অ্যাঞ্জেলা জনসন রণবীর কাপুরের সঙ্গে একান্তে সময় কাটানোর কথা গণমাধ্যমে প্রকাশ করেছিলেন। তাতে অসন্তোষ প্রকাশ করে এই সম্পর্কের ইতি টানেন রণবীর।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com