২৫ বছরের সংসার জীবনে প্রথমবার স্বামীকে নিয়ে বোমা ফাটালেন অমিত হাসানের স্ত্রী - বাংলা একাত্তর ২৫ বছরের সংসার জীবনে প্রথমবার স্বামীকে নিয়ে বোমা ফাটালেন অমিত হাসানের স্ত্রী - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

২৫ বছরের সংসার জীবনে প্রথমবার স্বামীকে নিয়ে বোমা ফাটালেন অমিত হাসানের স্ত্রী

২৫ বছরের সংসার জীবনে প্রথমবার স্বামীকে নিয়ে বোমা ফাটালেন অমিত হাসানের স্ত্রী

এক সময়ের জনপ্রিয় নায়ক অমিত হাসান। নায়ক হিসেবে টানা দুই যুগের বেশি সময় অভিনয় করেছেন তিনি। বর্তমানে খল চরিত্রেই বেশি দেখা মেলে তাকে।ঢাকাই সিনেমার এই অভিনেতা অনেক নায়িকার বিপরীতে অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে তাদের সঙ্গে রোমান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছে অমিত হাসানকে।

এবার ২৫ বছরের বেশি সময়ের সংসার জীবনে প্রথমবার স্বামীর রোমান্টিক দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন অমিত হাসানের স্ত্রী অনন্যা। তিনি বলেন, ‘নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা। ’

চিত্রনায়ক সাইমন সাদিক ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে সাইমনের সঙ্গে আলাপকালে স্বামীর রোমান্টিক দৃশ্যের অভিনয় প্রসঙ্গে অনন্যা বলেন, ‘আমি উপভোগ করি। কারণ আমি জেনেশুনে বিষপান করেছি। নায়কের স্ত্রী হওয়া মানে তো বিষ পান করা। এটা হজম করতে হবে। একশ’টা নায়িকার সঙ্গে সে কাজ করে। সেটা জেনেশুনেই কিন্তু আসতে হয়েছে আমাকে। ’

তবে একেবারেই যে নায়িকাদের সঙ্গে শুটিং করায় খারাপ লাগেনি সেরকমও নয়। অনন্যা জানান, একবার রাঙামাটিতে পপির সঙ্গে রোমান্টিক দৃশ্য দেখে মন খারাপ হয়েছিল তার। এ নিয়ে অমিত হাসানের সঙ্গে ঝগড়াও করেছিলেন। তবে একদিনের ঝগড়ার পর বুঝতে পারেন এটা অভিনয়। তিনি উপলদ্ধি করতে পারেন ব্যক্তিগত জীবন ও অভিনয় দুইটা ভিন্ন বিষয়।

অনন্যা আরও জানান, তিনি সিনেমা ভালোবাসেন। শাবনূর, মৌসুমী, পপি, পলিসহ ওই সময়ের অনেক নায়িকা তার ভালো বন্ধু। শাবনূর বিদেশে থাকায় তাকে মিস করেন তিনি। তবে অস্ট্রেলিয়া থেকে দেশে আসলে একসঙ্গে আড্ডা দেন, ঘুরতেও যান।

নব্বইয়ের দশকে ক্যারিয়ারের সুসময়ে থাকাকালীন সময়ে অনন্যাকে বিয়ে করেন অমিত হাসান। দেখতে দেখতে সংসার জীবনের ২৫ বছর পার করে দিয়েছেন। তাদের সুখের সংসারে দুই সন্তান রয়েছে। অনন্যা মনে করেন, দুজনের প্রতি দুজনের বিশ্বাস থেকেই এতবছর সংসার টিকে রয়েছে।

বলিউডের সবচেয়ে জনপ্রিয় দম্পতি শাহরুখ খান ও গৌরি। তাদের প্রেম ও সংসারের গল্প সবাইকে অনুপ্রেরণা দেয়। অমিত হাসানের স্ত্রী অনন্যা জানান, তাদেরকেও নাকি অনেকে শাহরুখ-গৌরির সঙ্গে তুলনা করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com