মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

গণধ”র্ষ’/ণের অ’ভিযোগ জানাতে থানায় এসে ফের এস’আইয়ের ধ”র্ষ’/ণের শি’কার ত’রুণী

গণধ”র্ষ’/ণের অ’ভিযোগ জানাতে থানায় এসে ফের এস’আইয়ের ধ”র্ষ’/ণের শি’কার ত’রুণী

প্রতীকী ছবি

গণধ”ণের শি’কার এক ত’রুণী থানায় অ’ভিযোগ জানাতে গিয়ে সেখানেই ফের ধ”ণের শি’কার হয়েছেন বলে অ’ভিযোগ করেছেন তিনি।বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সংবাদমাধ্যমে এ কথা জানান ওই ত’রুণী। ঘ’টনাটি ঘ’টেছে ভা’রতের উত্তরপ্রদেশের শাহাজানপুর এলাকায়।

ওই ত’রুণীর অ’ভিযোগ, বুধবার (২৩ ডিসেম্বর) এফ’আইআর দা’য়ের করতে ব্য’র্থ হওয়ার পর তিনি শাহাজানপুর থানার পু’লিশ অফিসার অবিনাশ চন্দ্রের সঙ্গে দেখা করেন। ত’রুণীর কাছ থেকে সবকিছু শুনে ওই পু’লিশ অফিসার ত’দন্তের নি’র্দেশ দিয়েছেন।

শাহাজানপুর থানার সার্কেল অফিসার ব্রহ্মপাল সিংয়ের ও’পরে রয়েছে ত’দন্তের দায়ভার। তিনি জানিয়েছেন, পুরো বি’ষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যদি ত’রুণীর অ’ভিযোগের সত্যতা নিশ্চিত হওয়া যায়, তারপরই এ’ফআইআর দা’য়ের করা হবে।

আসলে ঠিক কী হয়েছিল সেদিন? গত ৩০ নভেম্বর ভারতের জালালাবাদ থানা এলাকার মদনপুরের বা’সিন্দা ৩৫ বছরের ওই ত’রুণী রা’স্তা দিয়ে যাওয়ার সময় হঠাৎ সেখানে একটি গাড়ি থামে। গাড়ি থেকে পাঁচজন ব্য’ক্তি নেমে এসে তাকে টে’নে পাশের ক্ষে’তে নিয়ে গিয়ে ধ”ণ করে।

পরে নি’র্যা’তিতা ঘটনার অ’ভিযোগ জানাতে যান জালালাবাদ থানায়। তখনই থানার উপপরিদর্শক (এসআই) তাকে আলাদা ঘরে যেতে বলে আলোচনার জন্য। তারপর সেই ঘ’রেই ওই ত’রুণীকে ধ”ণ করেন এস’আই।

সূত্র: সংবাদ প্রতিদিন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com