সাত ঘোরেননি রণবীর, চার পাক ঘুরে বিয়ে করলেন আলিয়া - বাংলা একাত্তর সাত ঘোরেননি রণবীর, চার পাক ঘুরে বিয়ে করলেন আলিয়া - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

সাত ঘোরেননি রণবীর, চার পাক ঘুরে বিয়ে করলেন আলিয়া

সাত ঘোরেননি রণবীর, চার পাক ঘুরে বিয়ে করলেন আলিয়া

যে ভালোবাসার বারান্দায় পাঁচ বছর ধরে হাসি-কান্না-প্রেমেমাখা মুহূর্তগুলো কাটিয়েছেন, সেখানেই আলিয়াকে নিজের ঘরণী বানালেন রণবীর। বৃহস্পতিবার বিকেলে রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে বসেছিল বিয়ের অনুষ্ঠান। পেইল গোলাপির পোশাক আর মুক্তো সাদা অলঙ্কারে সেজে বর-বধূ, মঙ্গলশঙ্খের ধ্বনি আর প্রিয়জনদের আশীর্বাদের আর শুভেচ্ছার বন্যায় ভেসে সাত নয়, চার পাক ঘুরলেন রণবীর-আলিয়া।হ্যাঁ, বিয়ের অুষ্ঠানে সাত পাক ঘোরেননি দুজনে।

বরং চার পাক ঘুরেই সেরেছেন বিয়ের অনুষ্ঠান, এমনটাই জানিয়েছেন কনের ভাই রাহুল ভাট। চারজন পণ্ডিতের উপস্থিতিতে হয়েছে বিয়ে, মণ্ডপে প্রয়াত ঋষি কাপুরের একটি ফটোও ছিল।

রাহুল বলেন, ‘পণ্ডিতজি প্রত্যেক পাকের গুরুত্ব বুঝিয়ে দিয়েছেন দুজনকে। একটা হয় ধর্মের জন্য, অন্যটা সন্তানের জন্য… একদম চিত্তাকর্ষক ব্যাপার। আমরা আগে কখনো এটা দেখিনি। আমি এমন একটা পরিবারের সন্তান, সেখানে সব ধর্মের মানুষজন রয়েছে। আমার কাছে এটা অন্য রমক। সাতটা নয়, চারটে পাক ঘুরেছে ওঁরা’। যদিও কী কারণে চার পাক ঘোরবার সিদ্ধান্ত, তা স্পষ্ট করে বলতে পারেননি রাহুল।

মেয়ের বিয়ে দিতে পেরে উচ্ছ্বসিত মহেশ ভাট। তিনি তো মেয়ে-জামাইয়ের নাম মেহেন্দি দিয়ে লিখেছেন নিজের হাতের তালুতে। তিনি ই-টাইমসে এক সাক্ষাৎকারে বলেন, ‘কারা বলে রূপকথা সময় পার হয়ে হয়েছে? আমি আজ সাক্ষী থাকলাম। ‘ কনের বাবা দারুণ খুশি তা বলাই বাহুল্য।

বৃহস্পতিবার রাতে বিয়ের ছবি শেয়ার করে আলিয়া লেখেন, ‘আজ পরিবার-পরিজন আর বন্ধু-বান্ধবদের সঙ্গে নিজের পছন্দের জায়গাতেই নতুন জীবন শুরু করলাম। গত পাঁচ বছর যে ভালোবাসার ঝুল বারান্দায় আমরা একসঙ্গে সময় কাটিয়েছি….আমরা বিয়ে করলাম (সেখানেই)। অনেক স্মৃতি রয়েছে… আর আগামী দিনে দুজনে একসঙ্গে আরো অনেক স্মৃতি গড়তে চাই… যে স্মৃতিগুলো ভালোবাসা, হাসি, আরামদায়ক নিস্তব্ধতা, মুভি ডেট, মজাদার ঝগড়া, ওয়াইনের গ্লাসের চুমুক আর চায়নিজ খাবারে ভরপুর….। ‘

সব শেষে মিসেস রণবীর কাপুর যোগ করেন, ‘সকলকে ধন্যবাদ এই ভালোবাসার জন্য, আমাদের জীবনকে আলোয় আলোকিত করবার জন্য। সেটাই এই মুহূর্তকে স্পেশ্যাল করে তুলল।’ সূত্র : হিন্দুস্তান টাইমস।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com