লাহোরে জনসভায় ‘বড় চমক’ দেখাবেন ইমরান খান: পিটিআই নেতা - বাংলা একাত্তর লাহোরে জনসভায় ‘বড় চমক’ দেখাবেন ইমরান খান: পিটিআই নেতা - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

লাহোরে জনসভায় ‘বড় চমক’ দেখাবেন ইমরান খান: পিটিআই নেতা

লাহোরে জনসভায় ‘বড় চমক’ দেখাবেন ইমরান খান: পিটিআই নেতা

রাজনৈতিক অপরিপক্বতার কাছে হেরেই চলেছেন ইমরান খান। গোটা দলসহ জাতীয় পরিষদ থেকে পদত্যাগ করে তিনি তার রাজনৈতিক বিরোধীদের জন্য মাঠ উন্মুক্ত করে দিয়েছেন। এদিকে, পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) জেষ্ঠ্য নেতা ফররুখ হাবিব বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান লাহোরে অনুষ্ঠেয় জনসভায় আগের চেয়ে আরও ‘বড় চমক’ দেখাবেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হাবিব বলেন, ২১ এপ্রিল লাহোরে জনসভায় ‘জনগণের প্রতি বড় কিছু আহ্বান’ জানাবেন ইমরান খান। একই সঙ্গে মিনার-ই পাকিস্তানে বিক্ষোভের পরিকল্পনা করা হচ্ছে। খবর জিও নিউজের।হাবিব দাবি করেন, ইমরান খানের ঘোষণা হবে বড় ধরনের চমক।

জেষ্ঠ্য এ পিটিআই নেতা বলেন, পেশওয়ারে একটি সভার আয়োজনের মাধ্যমে আজ থেকে প্রচারণা শুরু করব আমরা। ১৬ এপ্রিল করাচি ও ২৩ এপ্রিলে লাহোরে আয়োজন করা হবে প্রতিবাদ সভা। পরে নারী, আইনজীবী ও সোশ্যাল মিডিয়া একটিভিস্টদের নিয়ে একটি সম্মেলন আয়োজন করা হবে।

হাবিব বলেন, আমরা শাহবাজ শরিফের প্রতি একটি স্পষ্ট বার্তা পৌঁছে দিতে চাই যে, আমদানি করা সরকার গ্রহণযোগ্য নয়। আমরা এ সরকারকে কাজ করতে দেব না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com