শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

সম্পর্ক বাঁচাতে সহকর্মীদের গোসলের ভিডিও পাঠাতেন নার্স

সম্পর্ক বাঁচাতে সহকর্মীদের গোসলের ভিডিও পাঠাতেন নার্স

বেঙ্গালুরুর এক নামী হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে কাজ করেন অশ্বিনী। একদিন ভুল নাম্বারে কল দিয়ে অশ্বিনীর সাথে পরিচয় হয় একটি নামী হোটেলের শেফ ২৪ বছরের প্রভুর সাথে। পরিচয় থেকে একপর্যায়ে ভালো বন্ধুত্ব হয় তাদের এবং খুব শীঘ্রই এই বন্ধুত্ব রূপ নেয় প্রেমের সম্পর্কে। কিন্তু অশ্বিনীর আগে বিয়ে হয়েছিলো শুনে পিছিয়ে আসে প্রভু। সম্পর্ক টিকিয়ে রাখতে সব কথা মেনে নিতে রাজি হয় অশ্বিনী। আর এই সুযোগটাই নেয় প্রভু।

প্রথমদিকে সম্পর্ক টিকিয়ে রাখতে অশ্বিনীর অশ্লীল ভিডিও চাইতে শুরু করে প্রভু এবং এরপর চাইতে শুরু করে অশ্বিনীর সহকর্মীদের অশ্লীল ভিডিও। আর সম্পর্ক টিকিয়ে রাখতে অশ্বিনীও সহকর্মীদের গোসলের ভিডিও দিতে শুরু করে প্রভুকে।

জানা গেছে, সম্পর্ক বাঁচাতে হাসপাতালের বাথরুমের সিলিঙে মোবাইল ফোন লুকিয়ে রাখতেন অশ্বিনী। নারী কর্মীরা সেখানে গোসল করতেন। সেই ছবি ও ভিডিও অশ্বিনী সরবরাহ করতেন তার প্রেমিককে। কিন্তু হাসপাতালের এক কর্মী সিলিঙে অশ্বিনীর ফোনটি দেখে ফেলেন। সাথে সাথে তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এরপর অনৈতিক কাজ ফাঁস হয়ে যাওয়ায় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন অশ্বিনী। পরে তাকে সুস্থ করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, অশ্বিনীর সরবরাহ করা ছবি ও ভিডিও অনলাইনেও বিক্রি করা হতো। ইতোমধ্যে পুলিশ ভেলোর থেকে অশ্বিনীর প্রেমিক প্রভুকে গ্রেপ্তার করেছে। বর্তমানে ঘটনার তদন্তের চলছে। কোন কোন সাইটে এসকল ভিডিও বিক্রি করা হয়েছে এবং প্রভুর সাথে এই কর্মকাণ্ডে অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com