মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

সময়মতো খাবার না দেয়ায় স্ত্রী’র মা’থার চু’ল কে’টে দিলেন মা’দরাসা শি’ক্ষক

সময়মতো খাবার না দেয়ায় স্ত্রী’র মা’থার চু’ল কে’টে দিলেন মা’দরাসা শি’ক্ষক

স্ত্রী চান চাকরি করতে কিন্তু তাতে রাজি নন মা’দ্রাসাশি’ক্ষক স্বা’মী। আর তাই চাকরি করতে চাওয়ায় এবং সময়মতো রান্না করে খাবার না দেয়ার অ’ভিযোগে স্ত্রী’র চু’ল কে’টে দিয়েছেন স্বা’মী। ঘটনাটি ঘটেছে ভোলার বোরহানউদ্দিনে। অ’ভিযুক্ত সাইফুল ইসলাম সদর উপজে’লার উত্তর দিঘদী ইউনিয়নের কমরউদ্দিন এ’লাকার মৌলভীবাড়ির তৌয়বুর রহমানের ছেলে ও বোরহানউদ্দিন দারুস সুন্নাত মডেল একাডেমির সহকারী শিক্ষক।

ভু’ক্তভোগী খাদিজার চাচা মো. খায়ের জানান, ছোট বেলায় খাদিজার বাবা মা’রা যাওয়ায় তারাই তাকে পড়াশুনা ও লালন পালন করেছেন। ৬ মাস আগে সাইফুল ইসলামের সাথে খাদিজার বিয়ে হয়। বিয়ের পর তারা বোরহানউদ্দিন হেলিপ্যাড রোড এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন।

ভু’ক্তভো’গীর চাচা অ’ভিযোগ করেন, সাইফুল ইসলাম আগেও একটি বি’য়ে করেছিলেন। কিন্তু বি’ষয়টি গো’পন রেখেই তিনি খাদিজাকে বিয়ে করেন। আর বিয়ের পর থেকেই তিনি খাদিজাকে বিভিন্নভাবে নি’র্যা’তন করতেন। এমনকি খাদিজা আগে একটি ম’হিলা মা’দরাসায় স’হকারী শি’ক্ষক হিসেবে চাকরি করলেও দুই মাস আগে স্বা’মী সাইফুল ইসলামের নি’র্যা’তন ও চা’পে চাকরি ছে’ড়ে দিতে বা’ধ্য হন।

সর্বশেষ সে ২২ ডিসেম্বর খাদিজাকে নি’র্যা’তন করে তার মা’থার চু’ল কে’টে পু’ড়িয়ে ফে’লে। এসময় সে বি’ষয়টি কাউকে না জা’নানোর জন্য প্রা’ণনা’শের হু’মকিও দেয়। পরে নি’র্যাতন স’ইতে না পেয়ে ভ’য়ে খাদিজা ওই বাড়ি থেকে ওইদিনই বিকেলে পা’লিয়ে তাদের বাড়িতে চলে যায়।

অ’ভিযোগের বি’ষয়ে সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি অ’ভিযোগ অ’স্বীকার করে বলেন, তার স্ত্রী খাদিজা চাকরি করতে চায়, সময়মতো রান্না ও খাবার বিতরণ করে না। এ নিয়ে তাদের মধ্যে কথা কা’টাকা’টি হলেও তিনি তাকে নি’র্যা’তন করতেন না। এসময় তিনি আরও বলেন, তার স্ত্রী’র ‘চু’ল পড়ে যাওয়ায় চু’ল কে’টে দিয়েছেন।

এদিকে এ ঘটনায় ইতোমধ্যে ভু’ক্তভো’গী খাদিজা বেগম বোরহানউদ্দিন থানায় বৃহস্পতিবার তার স্বা’মী সাইফুল ইসলাম, শ্বশুর তৌয়বুর রহমান, শা’শুড়ি ও দে’বরসহ ৪ জনকে আ’সামি করে মা’মলা দা’য়ের করেছেন। মা’মলা প্রেক্ষিতে পু’লিশ ওইদিই তার শ্বশুর তৈয়বুর রহমানকে গ্রে’ফতার করেছে।

বোরহানউদ্দিন থানার ওসি মাজহারুল আমিন জানিয়েছেন, বাকি আ’সামীদেরকেও গ্রে’ফতারের চে’ষ্টা চলছে। বর্তমানে প্রধান আ’সামি সাইফুল ই’সলামসহ বাকিরা প’লাতক রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com