‘মিষ্টি কুমড়ার বেগুনি’ বানিয়ে ফেসবুকে পোস্ট, মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার - বাংলা একাত্তর ‘মিষ্টি কুমড়ার বেগুনি’ বানিয়ে ফেসবুকে পোস্ট, মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন

‘মিষ্টি কুমড়ার বেগুনি’ বানিয়ে ফেসবুকে পোস্ট, মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার

‘মিষ্টি কুমড়ার বেগুনি’ বানিয়ে ফেসবুকে পোস্ট, মহিলা লীগের ২ নেত্রী বহিষ্কার

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় মোংলা পৌর যুব মহিলা লীগের দুই নেত্রীকে ব’হিষ্কার করা হয়েছে। রবিবার (১০ এপ্রিল) বিকালে মোংলা পোর্ট পৌর যুব মহিলা লীগের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয় দলটি।

ব’হিষ্কৃ’তরা হলেন, মোংলা পৌর যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক সাজিয়া পারভীন স্বপ্না এবং সহ-সভাপতি ও সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি আকন। এই দুই জনের বি’রুদ্ধে অ’ভিযোগ প্রমাণিত হওয়ায় দলীয় পদসহ সদস্য পদ থেকে ব’হিষ্কার করা হয়েছে বলে মোংলা পৌর শাখার যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা ও সাধারণ সম্পাদক ইস্তুতি স’রকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গত ৮ এপ্রিল সাজিয়া পারভীন স্বপ্না তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিষ্টি কুমড়ার ছবিসহ কটূক্তিমূলক পোস্ট করেন। ওই পোস্টে শিউলি আকন তামাসামূলক মন্তব্য করেন গু’রুতর অ’পরাধ করেছে। এ অ’পরাধের কারণে পৌর এলাকার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় তাদের পদ থেকে ব’হিষ্কার ও সদস্য পদ বাতিল করা হয়।

এই বি’ষয়ে মোংলা পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে আ’পত্তিকর পোস্ট করার ফলে মোংলাসহ দেশের অন্যান্য অঞ্চলে বি’ষয়টি নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, যুব মহিলা লীগে দায়িত্বে থাকা অবস্থায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিকে নিয়ে এমন কটূক্তি দুঃ’খজনক। আমি জে’লা ও বিভাগীয় পর্যায়ের নেতাদের সঙ্গে আলাপ করে আইনিভাবে ব্যবস্থা নেওয়ার চেষ্টা করবো, যাতে কেউ আর এমন সাহস না পায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com