যৌ’নপল্লিতে চিৎকার করে কাঁদলেন মিথিলা! - বাংলা একাত্তর যৌ’নপল্লিতে চিৎকার করে কাঁদলেন মিথিলা! - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

যৌ’নপল্লিতে চিৎকার করে কাঁদলেন মিথিলা!

যৌ’নপল্লিতে চিৎকার করে কাঁদলেন মিথিলা!

যৌ’নপল্লির আনাচে-কানাচে ছড়িয়ে আছে অজানা অনেক গল্প। শরীরসর্বস্ব জগতের বাইরে নীলকুঠিতেও আছে দুঃখ-বে’দনা আর মনের একান্ত অনুভূতির অস্তিত্ব। সেসব গল্প নিয়েই ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। প্রথম সিজনের সফলতার পর এবার নির্মিত হয়েছে দ্বিতীয় সিজন। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। তার সঙ্গে নতুন সিজনে যুক্ত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

ইতোপূর্বে সিরিজটিতে তাদেরকে কেমন রূপে দেখা যাবে, সেটার ফার্স্টলুক দেখা গেছে। এবার দেখা গেলো ভিডিও আকারে। গতকাল রবিবার ১০ এপ্রিল প্রকাশিত হয়েছে ‘মন্টু পাইলট ২’-এর একটি গান। যেটার শিরোনাম ‘কতটা তোমার ছিল’। ঈশান মিত্রের গাওয়া গানটি উন্মুক্ত করা হয়েছে এসভিএফ মিউজিক ইউটিউব চ্যানেলে।

এই গানের দৃশ্যে সৌরভকে দেখা গেছে ব্যতিক্রম রূপে। তার চোখে-মুখে অতীতের স্মৃ’তিজনিত হাহাকার ফুটে উঠেছে। একইসঙ্গে প্র’তিবাদের ক্ষিপ্রতাও দেখিয়েছে মন্টু। গানটির শেষ অংশে দেখা দিয়েছেন মিথিলাও। নীলকুঠিতে পা দিয়েছেন তিনি।

শাড়ি পরা মিথিলার চাহনিতে বি’ষাদের ছাপ স্পষ্ট। এক পর্যায়ে তিনি চি’ৎকার করে কাঁদতে শুরু করেন। কিন্তু কেন? কীভাবে তিনি নীলকুঠিতে পৌঁছলেন? সে র’হস্যের কিনারা হবে ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পর। ‘কতটা তোমার ছিল’ গানটি মূলত রক ঘরানার। এই গান নিয়ে মিথিলার ভাষ্য, ‘বছরের সেরা রক গান।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com