বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে সংগ্রাম আজ থেকে শুরু : ইমরান খান - বাংলা একাত্তর বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে সংগ্রাম আজ থেকে শুরু : ইমরান খান - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:৪৪ পূর্বাহ্ন

বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে সংগ্রাম আজ থেকে শুরু : ইমরান খান

বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে সংগ্রাম আজ থেকে শুরু : ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান রোববার সংকল্প ব্যক্ত করেছেন যে পাকিস্তানে সরকার পরিবর্তনের ‘বিদেশী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রাম আজ শুরু হলো।

রোববার নিজের টুইটার হ্যান্ডেলে ইমরান খান লিখেছেন, পাকিস্তান স্বাধীন হয়েছে ১৯৪৭ সালে। কিন্তু সরকার বদলের বিদেশী ষড়যন্ত্রের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রাম আজ শুরু হলো। এই দেশের জনগণ সবসময় তাদের দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষা করেছে।

শনিবার গভীর রাতে অনাস্থা ভোটে হেরে যাওয়ার পর আজই প্রথম তিনি প্রকাশ্যে তার প্রতিক্রিয়া ব্যক্ত করলেন। পাকিস্তানের ইতিহাসে তিনিই প্রথম প্রধানমন্ত্রী হিসেবে অনাস্থা ভোটে পরাজিত হন।

শনিবার সম্মিলিত বিরোধী দল ৩৮২ সদস্যবিশিষ্ট পার্লামেন্টে প্রয়োজনীয় ১৭৪ ভোটে জয়ী হয়।পিটিআইয়ের টুইটার হ্যান্ডেল অনুযায়ী, ইমরান খান আজ সকালে সিইসির একটি সভায় সভাপতিত্বও করেন।

অপর এক টুইটার বার্তায় বলা হয়, লাহোর, সিয়ালকোট, শাহিওয়াল, করাচি, রাওয়ালপিন্ডিসহ সকল শহরে আজ রাতে শান্তিপূর্ণ বিক্ষোভ অনুষ্ঠিত হবে।সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com