টিপ পরা সহশিল্পীদের হিজাব পরে ছবি দিতে বললেন সিদ্দিক

| আপডেট :  ৮ এপ্রিল ২০২২, ০৭:৩৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ এপ্রিল ২০২২, ০৭:৩৪ অপরাহ্ণ

সম্প্রতি টিপ পড়া নিয়ে কটুক্তির শিকার হয়েছিলেন এক শিক্ষক। আর এর প্রতিবাদে শোবিজের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী কপালে টিপ পরে প্রতিবাদ জানিয়েছিলেন। ওইসময়ে তাদেরকে ‘পাগল বলে’ কড়া সমালোচনা করেছিলেন ছোট পর্দা জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান।

সে নিয়ে এখনও শোবিজের মানুষদের সমালোচনার মুখে আছেন সিদ্দিক। আর এর মধ্যে আবার নতুন মন্তব্য নিয়ে হাজির হয়েছেন ‘গ্রাজুয়েট’খ্যাত এই তারকা। এবার টিপ পরা শিল্পীদের হিজাব পরা ছবি দেখতে চাইলেন সিদ্দিক।

নওগাঁর একটি স্কুলে হিজাব পরে যাওয়ায় কয়েকজন ছাত্রীকে বের করে দেয়ার ইস্যুকে টেনে এনে এ কথা বললেন তিনি। ইতোমধ্যে এ ঘটনায় অনেকেই প্রতিবাদ করলেও অনেকটা নীরব ভূমিকায় রয়পছেন সেই সব অভিনেতা ও অভিনেত্রীরা যারা কয়েকদিন আগেই টিপকাণ্ডে টিপ পরে ছবি ফেসবুকে পোস্ট করে প্রতিবাদে শামিল হয়েছিলেন। তাদের উদ্দেশ্যেই সিদ্দিক নিজের ফেসবুকে লিখেছেন, ‘তোমাদের হিজাব পরা ছবি জাতি দেখতে চায়।’

অভিনেতা সিদ্দিকুর রহমানের ভাষায়, ‘যেই সব সহকর্মী সেলেব্রিটিরা টিপ পরে ফেসবুকে ছবি দিয়েছিলা তারা এখন হিজাব পরো না কেনো? তোমাদের হিজাব পরা ছবি জাতি দেখতে চায়।’

প্রসঙ্গত, গত ৬ এপ্রিল দুপুরে নওগাঁ উপজেলার দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ে হিজাব পরে যাওয়ায় ছাত্রীদের মারধর করেন শিক্ষিকা আমোদিনি পাল। মারধরের শিকার হয়ে ছাত্রীরা স্কুল থেকে বাড়িতে গিয়ে বিষয়টি তাদের অভিভাবকদের জানায়। এ ঘটনায় পরে এলাকায় তোলপাড় শুরু হয়।