মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হা’মলা! - বাংলা একাত্তর মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হা’মলা! - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন

মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হা’মলা!

মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ওপর হা’মলা!

ফাইল ছবি

গ্রে’প্তারি পরোয়ানা ভুক্ত আ’সামি ধরতে গিয়ে জু’য়াড়িদের হা’মলার শি’কার হয়েছেন ময়মনসিংহের গৌরীপুর থানার ছয় পুলিশ কর্মকর্তা। তাঁদের উ’দ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে উপজে’লার ভাংনামারি ইউনিয়নের খোদাবক্সপুর চরভাবখালি গ্রামে। আজ শুক্রবার হা’মলার ঘটনায় থানায় মা’মলা হয়েছে।

আ’হতরা হলেন- এসআই শফিক আহম্মেদ, মো. এম’দাদ ও আওয়ালাদ হোসেন। এ ছাড়া এএসআই মো. মোস্তাক, মো. মিজান এবং মো. কামরুল।

ভাংনামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেজামুল হক জানান, ১০ থেকে ১২ দিন ধরে চরভাবখালি ও উজান কাশিয়ারচর এলাকার লোকজনের সঙ্গে ঘাটের বালু উত্তোলন নিয়ে বি’রোধ চলে আসছিল। এ নিয়ে একটি পক্ষ থানায় লিখিত অ’ভিযোগ দা’য়ের করে। বৃহস্পতিবার রাতে চর ভাবখালি কয়েকজন একটি দোকানে বসে তাস খেলছিল। এর মধ্যে একদল পুলিশ সাদা পোশাকে ওই এলাকায় আসে। তাদেরকে প্রতিপক্ষ মনে করে। এক পর্যায়ে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে পুলিশের ও’পর হা’মলা করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, গো’পন তথ্যের ভিক্তিতে জানতে পারি ওয়ারেন্টভুক্ত এক আ’সামি চরভাবানীপুর এলাকায় বসে জু’য়া খেলছে। পরে আমার ছয়জন পুলিশ কর্মকর্তা সেখানে গিয়ে অ’ভিযান চালাই। এ সময় জু’য়াড়িরা মসজিদের মাইক ব্যবহার করে ঘোষণা দিয়ে এলাকার লোকজন জড়ো করে পুলিশের ও’পর হা’মলা চা’লায়। হা’মলার ঘটনায় তিন এসআই ও তিন এএসআই আ’হত হয়েছেন।

ময়মনসিংহ জে’লা পুলিশ সুপার মো.আহমার উজ্জামান কালের কণ্ঠকে বলেন, বি’ষয়টি শুনেছি। এ বি’ষয়ে ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com