প্রধান শিক্ষিকার টিকটক ভিডিও নিয়ে তোলপাড় - বাংলা একাত্তর প্রধান শিক্ষিকার টিকটক ভিডিও নিয়ে তোলপাড় - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

প্রধান শিক্ষিকার টিকটক ভিডিও নিয়ে তোলপাড়

প্রধান শিক্ষিকার টিকটক ভিডিও নিয়ে তোলপাড়

অনলাইন ডেস্ক: কুষ্টিয়ার একটি স্কুলের প্রধান-শিক্ষিকার টিকটক ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে। দিলারা ইয়াসমিন কুষ্টিয়ার মিরপুরে তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবনিযুক্ত প্রধান শিক্ষিকা। ইতোমধ্যে কয়েকটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে এই প্রধান শিক্ষিকার। আর এতে করে সমালোচনার মুখে পড়েছেন দিলারা ইয়াসমিন।

 

প্রধান শিক্ষিকার এমন কর্মকাণ্ডে রীতিমতো বিব্রত ওই বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও গুলোতে দেখা যায় বিভিন্ন রোমান্টিক বাংলা গান, হিন্দি গানে এছাড়াও বাদাম বাদাম গানের তালে নানান অঙ্গভঙ্গিতে নাচ করছেন তিনি। নারী প্রধান শিক্ষকের এমন কাণ্ডে হতবাক কুষ্টিয়া জেলার সচেতন মহলও।

 

নাম প্রকাশ না করার শর্তে বিদ্যালয়টির এক শিক্ষার্থী জানায়, ম্যাডামের ভিডিও ফেসবুকে দেখার পরে লোকজন বলাবলি করছে যে তোদের স্কুলের ম্যাডাররা নাকি নাচানাচির ভিডিও তৈরি করে ইন্টারনেটে ছাড়ে? এমন প্রশ্ন শুনে আমরা লজ্জিত বোধ করছি।

 

বিদ্যালয়টির এক শিক্ষক জানান, টিকটকের ভিডিওগুলো আমিও দেখেছি। দেখে একটু বিব্রতকর অবস্থায় পড়েছিলাম। তবে আমি ম্যাডামকে বলেছিলাম ভিডিওটি ভালো লাগেনি। উনি কাণ্ডজ্ঞানহীন আচরণ করেছেন। শিক্ষার্থীদের সামনে লজ্জায় কোনো কথাই বলতে পারছিনা। অন্য বিদ্যালয়ের শিক্ষকরাও আমাদের নিয়ে হাসাহাসি করছেন।

 

এ বিষয়ে প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন বলেন, আমার মতো অনেকেই তো টিকটক করে। তাদের টিকটক তো সামনে আসে না। তাহলে আমারটি কেনো?

 

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরিফুল ইসলাম জানান, ভুলক্রমেই ফেসবুক আইডিতে উনি টিকটক ভিডিও শেয়ার করেছিলেন তিনি। বিষয়টি জানার পর আমি কথা বলেছি। তবে এ ব্যাপারে তিনি অনুতপ্ত। এরপর এমনটি আর হবে না বলেও জানিয়েছেন তিনি।

 

সচেতন নাগরিক কমিটির কুষ্টিয়া জেলা শাখার সভাপতি রফিকুল আলম টুকু জানান, শিক্ষকতা একটি আদর্শের পেশা। শিক্ষার্থী ও সমাজের মানুষ তাদের অনুসরণ করেন। প্রধান শিক্ষকের এমন টিকটক ভিডিও এটি সমাজের অবক্ষয় ছাড়া আর কিছুই না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com