বোতল চৌধুরীর বাসা থেকে দুই নারী আটক

| আপডেট :  ৬ এপ্রিল ২০২২, ০৫:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ এপ্রিল ২০২২, ০৫:৪৪ অপরাহ্ণ

আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী বাসা থেকে দুইজন নারীকে আ’টক করেছে র‌্যা’ব। এর আগে চিত্রনায়ক সোহেল চৌধুরী হ’’ত্যা মা’মলার প্রধান আ’সামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গ্রে’প্তার করা হয়। মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে রাজধানীর গুলশানের ২৫/বি ফিরোজা গার্ডেনে লুকিয়ে থাকা

বোতল চৌধুরীকে গ্রে’প্তারের সময় ওই বাসা থেকে এ দুই নারীকে আ’টক করা হয়। র‍্যা’বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গ্রে’প্তারের বি’ষয়টি নিশ্চিত করে বলেন, ওই দুই নারীকে প্রাথমিকভাবে জি’জ্ঞাসাবাদের জন্য র‍্যা’ব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। জি’জ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

গত ২০ মার্চ সোহেল চৌধুরী হ’’ত্যা মা’মলায় ব্যবসায়ী আজিজ মোহাম্ম’দ ভাই ওরফে আব্দুল আজিজসহ ৩ জনের বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জারি করে আ’দালত। পরোয়ানা জারি হওয়া অন্য ২ আ’সামি হলেন- ট্রা’ম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম ওরফে বান্টি ইসলাম ও সেলিম খান। উচ্চ আ’দালতের আদেশে দীর্ঘদিন এ মা’মলার বিচার কাজ স্থগিত ছিল। ২০১৫ সালে এই মা’মলার স্থগিতাদেশ প্রত্যাহার হয়। প্রত্যাহারের সেই আদেশসহ মা’মলার নথি গত ২৭ ফেব্রুয়ারি বিচারিক আ’দালতে আসে।

চিত্রনায়ক সোহেল চৌধুরী বিয়ে করেন ওই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতিকে। বিয়ের কিছু দিন পর তাদের সম্পর্কে ফাটল ধরে। ওই সময় মা’নসিকভাবে ভে’ঙে পড়েন সোহেল চৌধুরী। জড়িয়ে পড়েন নে’শার জগতে। সেই অন্ধকার জগতের অ’পরাধীদের সঙ্গে শুরু হয় বিভিন্ন বি’ষয় নিয়ে দ্ব’ন্দ্ব। সেই দ্ব’ন্দ্বের রেশ ধরেই খু’ন হন সোহেল চৌধুরী।

বনানীর ১৭ নম্বর রোডের আবেদীন টাওয়ারে ট্রা’ম্পস ক্লাবের নিচে ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর স’ন্ত্রাসীদের গু’লিতে মা’রা যান নায়ক সোহেল চৌধুরী। ওই ঘটনায় নি’হতের ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় হ’’ত্যা মা’মলা করেন। মা’মলার ত’দন্ত শেষে ১৯৯৯ সালের ৩০ জুলাই গো’য়েন্দা পুলিশের (ডি’বি) সহকারী পুলিশ কমিশনার আবুল কাশেম বেপারী ৯ জনের বি’রুদ্ধে অ’ভিযোগ পত্র দেন।