রণবীর-আলিয়ার বিয়েতে দাওয়াত পেলেন যারা - বাংলা একাত্তর রণবীর-আলিয়ার বিয়েতে দাওয়াত পেলেন যারা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা সকালে মাঠে থাকলে তো হার্ট অ্যাটাকই করে ফেলতাম: পাপন
রণবীর-আলিয়ার বিয়েতে দাওয়াত পেলেন যারা

রণবীর-আলিয়ার বিয়েতে দাওয়াত পেলেন যারা

অবশেষে কাপুর ও ভাট পরিবারে বিয়ের সানাই বাজতে চলেছে। আগামী সপ্তাহে আলিয়া ভাট ও রণবীর কাপুরের চার হাত এক হতে চলেছে। ১৩ থেকে ১৭ এপ্রিলের মধ্যে মুম্বাইয়ে তাঁদের বিয়ের আসর বসছে। এরই মধ্যে ফাঁস হয়েছে এই তারকা দম্পতির বিয়েতে বিটাউন থেকে কোন কোন তারকা উপস্থিত থাকতে পারেন।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে আলিয়া আর রণবীরের একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়; যদিও আলিয়ার ছোটবেলার ‘ক্রাশ’ রণবীর। এ কথা আলিয়াই বলেছিলেন। এমনকি আলিয়া তাঁর ঘরে রণবীরের এক বিশাল পোস্টার লাগিয়েছিলেন। কৈশোরের সেই ফ্যান্টাসি, অর্থাৎ রণবীর আজ তাঁর জীবনসঙ্গী হতে চলেছেন। মুম্বাইতে রণবীরের পৈতৃক ভিটেতে অত্যন্ত আড়ম্বরের সঙ্গে তাঁদের বিয়ে হবে বলে জানা গেছে। এখানেই রণবীরের বাবা-মা, অর্থাৎ ঋষি ও নিতু কাপুর গাঁটছড়া বেঁধেছিলেন।

আলিয়া-রণবীরের বিয়ের আসর যে তারকাদের দ্যুতিতে ঝলমলিয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। ভারতের এক শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীরের বিয়ের দিন সঞ্জয় লীলা বানসালি, বরুণ ধাওয়ান, আয়ান মুখার্জি, জোয়া আখতার, অর্জুন কাপুর, মাসাবা গুপ্তাসহ আরও অনেকে উপস্থিত থাকবেন। এদিকে খবর যে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বিয়ের দিন আমন্ত্রণ জানানো হয়েছে।

কিছুদিন আগে কিং খান ‘পাঠান’ ছবির শুটিং শেষ করে মুম্বাইতে ফিরেছেন। বিয়ের পর এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে। এই রাতে হাজির থাকার কথা করণ জোহর, মনীশ মালহোত্রা, অনুষ্কা রঞ্জন, আকাঙ্ক্ষা রঞ্জন, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, কারিশমা কাপুর ছাড়া আরও অনেকের। বিয়ের পর্ব চুকে গেলে শুধু ফিল্মি দুনিয়ার বন্ধুদের জন্য এক পার্টি রাখতে চলেছেন আলিয়া ও রণবীর।

এপ্রিলের শেষের দিকে তাঁরা এই পার্টি রাখতে পারেন। তাঁদের পার্টিতে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, করণ জোহর, আয়ান মুখার্জি, আদিত্য রায় কাপুরসহ চলচ্চিত্র জগতের আরও বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন।

রণবীর ও আলিয়া প্রথমবার একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে। আয়ান মুখার্জি পরিচালিত এই ছবি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com