যেভাবে আটক হন ইশরাক (ভিডিও)

| আপডেট :  ৬ এপ্রিল ২০২২, ০২:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ এপ্রিল ২০২২, ০২:০৯ অপরাহ্ণ

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্র’তিবাদে রাজধানীর মতিঝিল এলাকায় লিফলেট বিতরণ করার সময় বিএনপির বিদেশ বি’ষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেনকে আ’টক করেছে পুলিশ।আজ বুধবার (৬ এপ্রিল) সকাল ১১টা ৪০ মিনিটের দিকে জাতীয়তাবা’দী শ্র’মিক দলের পক্ষ থেকে লিফলেট বিতরণের সময় তাকে আ’টক করা হয়।

বুধবার (৬ এপ্রিল) বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পুলিশের মতিঝিল বিভাগের এডিসি এনামুল হক মিঠু।তিনি বলেন, ইশরাক হোসেন গাড়ি ভাঙচুরের অভিযোগে ২০২০ সালের একটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি। তাকে আমরা বিভিন্ন জায়গায় খুঁজেছি। আজ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ইশরাকের ব্যক্তিগত একান্ত স’চিব সুজন মাহমুদ গণমাধ্যমকে বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্র’তিবাদে মতিঝিল এলাকায় লিফলেট বিতরণ করার সময় ঘটনাস্থল থেকে পুলিশ তাকে তুলে নেয়।মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এনামুল হক মিঠু আ’টকের সত্যতা নিশ্চিত করেছেন।

বিএনপি নেতারা গণমাধ্যমকে জানান, লিফলেট বিতরণ করছিলেন ইশরাক। এক পর্যায়ে পুলিশের এক সদস্য ইশরাককে বলেন আপনার বি’রুদ্ধে ওয়ারেন্ট আছে। আপনার জা’মিন আছে? ইশরাক জা’মিন আছে জানানোর পরে ওই পুলিশ কর্মকর্তা কাগজ দেখতে চান। ইশরাক জা’মিনের কাগজ তার সঙ্গে নেই জানালে পুলিশ তাকে পিকআপ ভ্যানে তুলে নিয়ে যায়। ভিডিও