এক মডেলের ৯ বউ, ইচ্ছা আছে ১০! - বাংলা একাত্তর এক মডেলের ৯ বউ, ইচ্ছা আছে ১০! - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

এক মডেলের ৯ বউ, ইচ্ছা আছে ১০!

এক মডেলের ৯ বউ, ইচ্ছা আছে ১০!

প্রাচীন সমাজের একটি বহুল প্রচলিত রীতি ছিলো বহুবিবাহ। সময়ের সাথে সাথে সেই প্রথা অনেকটাই লোপ পেয়েছে৷ বিশেষ করে আধুনিক সমাজে এই প্রথা নেই বললেই চলে। তবে এবার এই প্রথাই আধুনিক সমাজেও পালন করে দেখালেন ব্রাজিলের জনপ্রিয় মডেল আর্থার ও আরসো।

প্রায় সময়ই কাজের মাধ্যমে খবরের শিরোনাম হলেও। এর চেয়ে বহুবার তিনি খবরের শিরোনাম হয়েছেন একাধিক বিয়ে করে। তিনি একসঙ্গে ৯ জনকে বিয়ে করে দিব্যি সংসার করে যাচ্ছেন।

তবে, এতেও তার মনে শান্তি নেই কারণ, তিনি ৯ জন থেকে আরও ১ জনকে বিয়ে করে ১০ জনের সঙ্গে সংসার করতে চাচ্ছেন। আর এই শখকে তিনি খুব শিগগিরই পূরণ করবেন বলে আশা ব্যক্ত করেছেন। তবে এর মধ্যেই ঘটে গেছে নতুন সমস্যা।

কারণ, বিয়ে করা ৯ স্ত্রীর মধ্যে ১ স্ত্রী আগাথাঁ স্বামীর এমন কাণ্ডে খুব বিরক্ত। এর ফলে তিনি চান বিচ্ছেদ। এমন জীবন আর তার কাছে ভালো লাগছে না। এতেই ঘটেছে বিপত্তি, স্বামী আর্থার অবাক হয়েছেন স্ত্রীর এমন কাণ্ডে।

আর্থার এ বিষয়ে গণমাধ্যমে বলেন, ‘আমার অন্য ৮ স্ত্রীও ১ স্ত্রীর কথায় অবাক হয়েছে। আমি নিজেও অবাক। কারণ, এমনটা হওয়ার কথা ছিল না। সবাই আমাকে ভালোবেসে বিয়ে করেছে, আমিও ভালোবেসে বিয়ে করেছি তাদের। কিন্তু আমার এখন আগাথাঁ (মডেলের স্ত্রী) মোটেই ভালোবেসে বিয়ে করেনি। সে ঠিক করছে না এখন। বিচ্ছেদ চাইছে সব কিছু ভোগ করে। তাই আগাথাঁ বিচ্ছেদের দাবি করতেই আর্থার সিদ্ধান্ত নিয়েছেন আরও একটি বিয়ে করবেন তিনি।

আর্থার প্রথমে একটি বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রীর নাম লুয়ানা কাজাকি। তার পরে গত বছর আট জনকে তিনি একসঙ্গে বিয়ে করেন। এ নিয়ে বেশ বিতর্কের মুখে পড়েন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com