শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

জামালপুরের কেন্দুয়ায় যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

জামালপুরের কেন্দুয়ায় যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়ন যুব লীগের সম্পাদকমন্ডলীর সদস্য ও জামালপুর টাইমস অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাংবাদিক শাকিল আহাম্মেদ শিহাব এর ওপর ভূমিদস্যু সন্ত্রাসী হামলা,মিথ্যা মামলা ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে কেন্দুয়া ইউনিয়ন যুব লীগের আয়োজনে কালিবাড়ি বাজারস্থ ইউনিয়ন যুব লীগের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে কালিবাড়ি বাজারে একটি প্রতিবাদ মিছিল করেন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ হোসেন তরফদার, সাধারন সম্পাদক মোতালেব হোসেন,সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সোলায়মান কবীর জনীসহ কেন্দুয়া ইউনিয়ন যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, কেন্দুয়া ইউনিয়নে দীর্ঘদিন ধরে শৃঙ্খলা বিরাজ করছিল। কিন্ত এলাকায় ভূমিদস্যু অনৈতিক কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী। সম্প্রতি এক ভিখারীর জমি স্থানীয় ভূমিদস্যু শাওন গংদের নেতৃত্বে দখল করা হয়। এ নিয়ে প্রতিবাদ ও সংবাদ প্রকাশ করলে শিহাব কে নির্মমভাবে পিটিয়ে রক্তাক্ত করা হয়।সেই সাথে ইউনিয়ন যুবলীগের অন্যান্য আরও ৭ জন নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা দায়ের করে ভূমিদস্যুরা। যুবলীগ নেতার ওপর এমন সন্ত্রাসী হামলা মেনে নেয়া যায় না। দ্রুত শিহাবের উপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর জামালপুর টাইমস অনলাইন নিউজ পোর্টালে শিহাব ভিখারী পরিবারের জমি দখল শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন। এ নিয়ে প্রতিবাদ ও সংবাদ প্রকাশ করায় ভূমিদস্যু শাওন সহ একদল সন্ত্রাসীরা সাংবাদিক শিহাবকে প্রাণ নাশের হুমকী দিয়ে আসছিলো। পরে গত ২০ ডিসেম্বর সন্ধায় ভূমিদস্যুদের হাতে সন্ত্রাসী হামলার শিকার হোন সাংবাদিক ও যুবলীগ নেতা শিহাব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com