৮ মাস ধরে চার বছরের শিশুকে ধ’র্ষণ করছিলেন বাবা - বাংলা একাত্তর ৮ মাস ধরে চার বছরের শিশুকে ধ’র্ষণ করছিলেন বাবা - বাংলা একাত্তর

সোমবার, ২৩ মে ২০২২, ১১:০৭ অপরাহ্ন

৮ মাস ধরে চার বছরের শিশুকে ধ’র্ষণ করছিলেন বাবা

৮ মাস ধরে চার বছরের শিশুকে ধ’র্ষণ করছিলেন বাবা

বরগুনায় চার বছরের এক শি’শুকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে বাবার বি’রুদ্ধে। এ ঘটনায় অ’ভিযুক্ত বাবাকে গ্রে’ফতার করা হয়েছে। শি’শুটির মায়ের অ’ভিযোগ, গত আট মাস ধরে শি’শুটিকে ধ”ণ করে আসছেন তার বাবা। এ ঘটনায় বামনা থানায় মা’মলা করতে গেলে ওসি বশিরুল আলম তাকে গালমন্দ করে থানা থেকে বের করে দেন।

ভু’ক্তভোগী শি’শুটির মা বলেন, তার অনুপস্থিতিতে গত ৮ মাস ধরে বিভিন্ন সময় চার বছর বয়সী শি’শুটিকে ধ”ণ করে আসছেন তার বাবা। এ ঘটনায় বিভিন্ন সময় শ্বশুরবাড়ির স্বজনদের ও স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে অ’ভিযোগ করেও প্রতিকার পাননি মেয়েটির মা। সর্বশেষ থানায় অ’ভিযোগ করতে গেলেও মা’মলা না নিয়ে উল্টো থানা থেকে তাড়িয়ে দেয়ার অ’ভিযোগ করেন ভু’ক্তভোগী শি’শুটির মা।

তবে এমন অ’ভিযোগ অস্বীকার করেন বামনা থানার ওসি মো. বশিরুল আলম। তিনি বলেন, শি’শুটির মা আমার কাছে আসেননি। এমন কোনো অ’ভিযোগ পেলে আমাদের সিনিয়র অফিসারসহ আমরা দ্রুত ব্যবস্থা নেয়ার চেষ্টা করি।

ধ”ণের শি’কার শি’শুটি এখন হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা সং’কটাপন্ন। বরগুনা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাজমুন নাহার জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে শি’শুটির দেহে ধ”ণের আলামত পাওয়া গেছে। এখন সে অনুযায়ী তার চিকিৎসা চলছে।

ইতোমধ্যে পুলিশ সুপারের নির্দেশে অ’ভিযুক্ত বাবাকে গ্রে’ফতার করা হয়েছে। এ ঘটনায় মা’মলা নেয়ার পাশাপাশি ওসির বিরুদ্ধ আনা অ’ভিযোগের সত্যতা পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস জে’লা পুলিশ প্রধানের।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com