প্রসেনজিৎ-ঋতুপর্ণার দিকে আঙুল তুলে যা বললেন অভিষেকের স্ত্রী

| আপডেট :  ৫ এপ্রিল ২০২২, ১১:১৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ এপ্রিল ২০২২, ১১:১৩ পূর্বাহ্ণ

কলকাতা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জীর মৃত্যুতে খানিকটা শোকের ছায়া বিরাজ করছে টলিউড পাড়ায়। অভিষেক চ্যাটার্জীকে ঘিরে এরই মধ্যে বেশ কিছু মিথ্যা খবর ছড়িয়েছে। সেইসব গুজবের বিরুদ্ধে জবাব দিয়েছেন অভিষেকের স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী। কারো নাম না উল্লেখ করে প্রসেনজিৎ চ্যাটার্জী ও ঋতুপর্ণা সেনগুপ্তের দিকে আঙুল তুলেছেন সংযুক্তা।

গত ৩ এপ্রিল অভিষেকের শ্রাদ্ধের দিনে তার স্ত্রী সাংবাদিকদের বলেন, পরিচিতজনদের মাধ্যমে জানতে পারি অভিষেকের মৃত্যুর পর এক অভিনেতা আমাকে ১০ লাখ টাকা এবং আর একজন অভিনেত্রী আমাকে ৫ লাখ টাকা দিয়েছে। তারা দুজনেই অভিষেকের ক্যারিয়ার ধ্বংসের পেছনে অগ্রণী ভূমিকা রেখেছে।

সংযুক্তা আরো বলেন, অভিষেক সরল ও স্বচ্ছ মনের একজন মানুষ ছিল। সে নিজেও অনেকবার সেই অভিনেতা এবং অভিনেত্রী সম্পর্কে বলেছে বিধায় আমি আর তাদের নাম বলছি না। এই দুজনের কারণে অভিষেককে ২২টি ছবি থেকে বাদ দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ ৫৭ বছর বয়সে মারা যান কলকাতার জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জী। মৃত্যুর ১১ দিন পর গত রোববার (৩ এপ্রিল) তার শ্রাদ্ধ সম্পন্ন করেছেন স্ত্রী সংযুক্তা চ্যাটার্জি। সূত্র: হিন্দুস্তান টাইমস