স্ত্রীকে খু’নের পর হাসপাতালে লা’শ রেখে পালাল স্বামী

| আপডেট :  ৫ এপ্রিল ২০২২, ১০:১৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ এপ্রিল ২০২২, ১০:১৬ পূর্বাহ্ণ

মাদারীপুরের শিবচর উপজে’লায় পারিবারিক ক’লহের জেরে স্বামীর ধারাল অ’স্ত্রের আ’ঘাতে দুই স’ন্তানের এক জননী খু’ন হয়েছেন।মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে শিবচর থানার এসআই সিদ্ধার্থ কুমার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। তবে খু’নের পর স্ত্রীর লা’শ হাসপাতালে রেখে স্বামী ও তার পরিবারের সদস্যরা পা’লিয়েছে।

অ’ভিযুক্ত স্বামী শিবচর উপজে’লার শিবচর ইউনিয়নের চরশ্যামাইল গ্রামের খালেক তালুকদারের ছেলে অটোচালক রাজ্জাক তালুকদার। পুলিশ জানায়, রাজ্জাক তালুকদার ও তার দ্বিতীয় স্ত্রী আয়শা আক্তারের (৩০) সঙ্গে পারিবারিক ক’লহ নিয়ে প্রায়ই ঝ’গড়া হতো। সোমবার রাতে নিজবাড়িতে স্বামী রাজ্জাক তালুকদারের সঙ্গে স্ত্রী আয়শার মোবাইলে কথা বলা ও পারিবারিক বি’ষয় নিয়ে কথা কা’টাকাটি হয়।

একপর্যায়ে স্বামী রাজ্জাক তালুকদার ধারাল অ’স্ত্র দিয়ে স্ত্রী আয়শার পেটে ও নাকে আ’ঘাত করে। এতে ঘটনাস্থলেই আয়শার মৃ’ত্যু হয়। পরে ঘরে চেচাঁমেচির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে আয়শাকে নিথর অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে হাসপাতালে নেওয়ার কথা বললে রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা আয়শাকে নিজের ইজিবাইকে করে শিবচর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এদিকে হাসপাতালের জরুরী বিভাগে আয়শাকে রেখে স্বামী রাজ্জাক ও তার পরিবারের সদস্যরা পা’লিয়ে যায়। এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হাসপাতাল থেকে নি’হত আয়শার ম’রদেহ থানা হেফাজতে নিয়েছে। নি’হত আয়শা বরিশালের আ. মান্নানের মেয়ে। আয়শার শাওন নামের একটি ছেলে ও সিনথিয়া নামের একটি মেয়ে রয়েছে।

এ বি’ষয়ে শিবচর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তরিকুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই আয়শার মৃ’ত্যু হয়েছে। তার পেটে ও নাকের ও’পরে ধারাল অ’স্ত্রের আ’ঘাতের চিহ্ন রয়েছে। অধিক র’ক্তক্ষরণেই তার মৃ’ত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শিবচর থানার এসআই সিদ্ধার্থ কুমার বলেন, নি’হত আয়শার শরীরে দুটি আ’ঘাতের চিহ্ন রয়েছে। অ’ভিযুক্ত স্বামীকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।