ডেসকোর গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ গেল ৯ মাসের শিশুর - বাংলা একাত্তর ডেসকোর গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ গেল ৯ মাসের শিশুর - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

ডেসকোর গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ গেল ৯ মাসের শিশুর

ডেসকোর গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ গেল ৯ মাসের শিশুর

রাস্তায় খেলা করছিল ৯ মাস বয়সী ফুটফুটে একটি শি’শু। পাশেই ঝাড়ু দিয়ে রাস্তা পরিষ্কার করছিল তার বাবা। কিন্তু কে জানত এই খেলায় যে হবে শি’শুটির শেষ খেলা। যত্ন করে ঝাড়ু দিয়ে যে রাস্তা পরিষ্কার করছিল তার বাবা, সে রাস্তায় যেন কাল হয়ে দাঁড়িয়েছে তাদের জন্য।

রাস্তা ঝাড়ু দেওয়ায় তার বাবা ছিল অন্যমনস্ক।আর এই ফাঁকেই ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকোর) গাড়ির নিচে চা’পা পড়ে ৯ মাসের এক কন্যাশি’শু নি’হত হয়।রোববার (৩ এপ্রিল) রাজধানীর রূপনগর থানার মিরপুর ৭নং সেকশনের আরামবাগ আবাসিক এলাকায় ম’র্মান্তিক এ ঘটনা ঘটে।

ঘটনার একটি ভিডিও ফুটেজ আরটিভির হাতে এসেছে।২ মিনিটি ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে শি’শুটির পিতা (ওই বাড়ির কেয়ারটেকার) তার স’ন্তানকে রাস্তায় বসিয়ে ঝাড়ু দিচ্ছিল। এ সময় শি’শুটি হামাগুড়ি দিয়ে রাস্তার মাঝখানে চলে যায়।একটু দুরে একটি বাড়ির সামনে দাঁড়িয়েছিল ডেসকোর সাদা রঙের একটি গাড়ি। কিছুক্ষণের মধ্যেই ওই গাড়িতে একজন ব্যক্তিকে উঠতে দেখা গেছে।তিনি ওই বাড়ির মালিক ও ডেসকোর ঊর্ধ্বতন কর্মকর্তা বলে জানা গেছে।

এরপরই ঘটে ম’র্মান্তিক ঘটনা।কিছু বুঝে ওঠার আগেই গাড়িটি শি’শুর ও’পর দিয়ে চলে যায়। আর এতে ঘটনাস্থলেই মা’রা যায় শি’শুটি।শি’শুটির ও’পর দিয়ে গাড়িটি চলে যাওয়ার পর তার বাবাকে চি’ৎকার করতে দেখা গেছে।কিন্তু গাড়িটি মুহূর্তের জন্যও থামেনি।এরপর এক প্রতিবেশী এসে র’ক্তাক্ত অবস্থায় শি’শুটিকে উ’দ্ধার করে।স্থানীয়রা জানায়, কাউকে কিছু না জানিয়ে মৃ’ত শি’শুটিকে ম’র্গে নিয়ে দিনে দিনেই দাফনের কাজ শেষ করে বাড়ির মালিক।

শি’শুটির বাবা মা জানায়, ‘আমাদের কোনো অ’ভিযোগ নেই। আল্লাহর জিনিস আল্লাহ নিয়ে গেছে’। এলাকার কয়েকজন তরুণ এবং প্রতিবেশীরা জানায় শি’শুর পরিবারকে বাড়ির মালিক টাকা পয়সার প্রলোভন দেখিয়ে অথবা কোন ভ’য়ভীতি দেখিয়েছে।যে কারণে তিনি এ বি’ষয়ে থানায় কোনো অ’ভিযোগ দা’য়ের করেননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com