তৃতীয় লিঙ্গের খপ্পরে পরে গো’পনাঙ্গ হারালো মাদ্রাসা ছাত্র - বাংলা একাত্তর তৃতীয় লিঙ্গের খপ্পরে পরে গো’পনাঙ্গ হারালো মাদ্রাসা ছাত্র - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন

তৃতীয় লিঙ্গের খপ্পরে পরে গো’পনাঙ্গ হারালো মাদ্রাসা ছাত্র

তৃতীয় লিঙ্গের খপ্পরে পরে গো’পনাঙ্গ হারালো মাদ্রাসা ছাত্র

মাদারীপুরে তৃতীয় লিঙ্গের খপ্পরে পড়ে ইয়াসিন আরাফাত (১৭) নামে এক মাদ্রাসা ছাত্র তার গো’পনাঙ্গ হা’রিয়েছে।সোমবার (৪ এপ্রিল) দুপুরে ইয়াসিনকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে তার পরিবার।

ভু’ক্তভোগী ইয়াসিন আরাফাত মাদারীপুর সদর উপজে’লার খোয়াজপুর ইউনিয়নের চর গোবিন্দপুর এলাকার রেজাউল মোড়লের ছেলে।ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রিয়াদ মাহমুদ।

ইয়াসিনের পরিবার সূত্রে জানা যায়, একই এলাকার খলিল নপ্তীর ছেলে ভ্যানচালক নুরু নপ্তীর সাথে সখ্যতা ছিলো ইয়াসিনের। নুরু নপ্তী তার ভ্যান দিয়ে মাদারীপুরের মঠেরবাজার এলাকার জুঁই হিজরা ও তার দলবলদের বিভিন্ন জায়গায় যাতায়াত করতেন। পরে ইয়াসিনকে জুঁই হিজরার সাথে পরিচয় করিয়ে দেন।

গত বৃহস্পতিবার ইয়াসিনকে চিকিৎসার কথা বলে জুঁই হিজরা নুরু নপ্তীকে দিয়ে খুলনা জে’লার একটি হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে সেখানে ইয়াসিনের বি’রুদ্ধে গিয়ে জো’রপূর্বক অ’চেতন করে তার গো’পনাঙ্গ কে’টে ফে’লে। ঘটনার পরে ইয়াসিনের জ্ঞান ফিরলে, বাসায় যাওয়ার জন্য কা’ন্নাকাটি করে ইয়াসিন। পরে শুক্রবার বিকেলে নুরু নপ্তী তাকে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ফে’লে পা’লিয়ে যায়।

ভু’ক্তভোগী ইয়াসিন আরাফাত বলেন, আমাক চিকিৎসার নাম করে নুরু নপ্তী ও জুঁই হিজরা এই স’র্বনাশ করছে। আমার যা ক্ষ’তি হওয়ার হয়েছে, আমার মতো আর কোনো ভাইয়ের যেন এমন ক্ষ’তি না হয় প্রশাসনের কাছে দৃষ্টান্তমূলক শা’স্তির দাবী জানাই।

মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (এস আই) দীপংকর রোয়াজা বলেন, ঘটনা শুনে আমরা হাসপাতালে পরিদর্শন করেছি। ভু’ক্তভোগীর অ’ভিযোগের ভিত্তিতে ত’দন্ত সাপেক্ষে আমরা আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com